advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চুক্তি নবায়ন করবেন না এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক
২৫ জুলাই ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৪ জুলাই ২০২১ ১১:৪৫ পিএম
advertisement

প্যারিস সেইন্ট জার্মেইয়ে কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে জল্পনা-কল্পনা চলছেই। সেই জল্পনা-কল্পনার আগুনে আরেকটু ঘি ঢালল স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। আরও নির্দিষ্ট করে বলতে গেলে বলতে হয় তাদের সাংবাদিক হোসে ফেলিক্স দিয়াজের নাম। তিনি জানিয়েছেন, পিএসজির সঙ্গে চুক্তি বাড়ানোর ইচ্ছা নেই এমবাপ্পের। ২০২২ সালে চলতি চুক্তি শেষ হলেই ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়তে চান তিনি।

নিজের এ সিদ্ধান্তের কথা এর মধ্যেই পিএসজির কোচ মরিসিও পচেত্তিনোকে জানিয়ে দিয়েছেন এমবাপ্পে, এমনটাই দাবি করেছেন দিয়াজ। ইউরো শেষে ছুটি কাটাতে গিয়েছিলেন এমবাপ্পে। ছুটি কাটিয়ে ক্লাবের অনুশীলনে যোগ দিয়েই কোচকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন তিনি, এমনটাই বক্তব্য দিয়াজের।

তবে ক্লাব ছাড়ার জন্য পিএসজির সঙ্গে মন কষাকষি করবেন না এমবাপ্পে। এখনই ক্লাব ছাড়তে চাইছেন না তিনি, অপেক্ষা করছেন চলতি চুক্তি শেষ হওয়ার। চুক্তি শেষ হলেই পিএসজি ছাড়ার ইচ্ছা তার। তবে চুক্তি শেষে কোথায় যাবেন, সেটা নিশ্চিত নয় এখনো।

রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের মতো ক্লাবগুলো যে এমবাপ্পের ব্যাপারে আগ্রহী, সে কথা আজকের নয়। রিয়ালই দৌড়ে এগিয়ে।

তবে রিয়াল সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজের সঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির সম্পর্ক বেশ ভালো। এমবাপ্পের জন্য সে সম্পর্ক খারাপ করতে রাজি নন পেরেজ, এটাও জানিয়েছেন দিয়াজ।

advertisement