advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সৌজন্যে ডা. মিল্লাত এমপি
প্রতিদিন ৫০০ মানুষ পাচ্ছে খাদ্যসহায়তা

সিরাজগঞ্জ প্রতিনিধি
২৬ জুলাই ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৫ জুলাই ২০২১ ১১:৫৯ পিএম
advertisement

করোনা প্রতিরোধে দুই সপ্তাহের কঠোর লকডাউনে ৫০০ মানুষকে প্রতিদিন রান্না করা খাদ্য সহায়তা দিচ্ছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সাংসদ ও স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

তৃতীয় দিনের মতো গতকাল দুপুরে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন চত্বর ও যমুনার তীরবর্তী পুরাতন জেলখানা ঘাট এলাকায় ভাসমান ও ছিন্নমূল ৫০০ মানুষকে খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়। এর আগে শুক্রবার ‘মানুষের পাশে আমরা’ সেøাগান নিয়ে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন চত্বরে ভাসমান ও ছিন্নমূল ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। আগামী ৫ আগস্ট পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। ঢাকায়ও স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের খাদ্য সহায়তা কার্যক্রম চালমান রয়েছে।

গতকাল খাদ্য সহায়তা বিতরণে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াজ করণী লকেট, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, সদর উপজেলা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাজু, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সিরাজুল ইসলাম রাজু প্রমুখ।

অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, বৈশ্বিক মহামারী করোনায় কর্মহীন অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এ দায়িত্ববোধের অংশ হিসেবেই ঈদের আগে শাটডাউনে নিম্নআয়ের ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে রাজধানী ঢাকায় ‘মানুষের পাশে আমরা’ শীর্ষক খাদ্য সহায়তা কর্মসূচি শুরু করে উন্নয়ন সংস্থা ‘স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশন’। এ উদ্যোগের মাধ্যমে প্রতিদিন ২০০ মানুষের একবেলা খাবারের ব্যবস্থা হয়। এরই ধারাবাহিকতায় ওই কর্মসূচি চালু করা হয়েছে সিরাজগঞ্জে।

advertisement