advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ধোনি-রোহিতের লড়াই দিয়ে ফিরছে আইপিএলের বাকি অংশ

স্পোর্টস ডেস্ক
২৬ জুলাই ২০২১ ১৬:০০ | আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৬:০০
পুরোনো ছবি
advertisement

ভারতে করোনাভাইরাসের উর্ধ্বমুখি সংক্রমণের কারণে মাঝ পথে এসে স্থগিত হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। পরবর্তীতে দেশটির পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় আসরের বাকি অংশ সরিয়ে নেওয়া হয় সংযুক্ত আরব আমিরাতে। ইতোমধ্যে বাকি অংশের সময় সূচি প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে জমজমাট ফ্রাঞ্চাইচি টুর্নামেন্টটির বাকি অংশ।

এক বিবৃতিতে বিসিসিআআ জানিয়েছে, টানা সাত দিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুরে ও রাতে। দুপুরের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪ টায় এবং পরের ম্যাচটি শুরু হবে রাত ৮ টায়। এভাবে ২৭ দিনে তিন ভেন্যু দুবাই, শারজাহ ও আবুধাবিতে ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

৩১ ম্যাচের মধ্যে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে ১৩টি, শারজাহতে হবে ১০টি এবং বাকি ৮টি ম্যাচ হবে আবুধাবির জায়েদ স্টেডিয়ামে। ১০ অক্টোবরে অনুষ্ঠিতব্য প্রথম কোয়ালিফায়ার ও ১৫ অক্টোবরের ফাইনাল ম্যাচ হবে দুবাইয়ে।

মহেদ্রসিং ধোনির দল চেন্নাই সুপার কিংস ও বর্তমান চ্যাম্পিয়ন রোহিত শর্মার দল মুম্বাই ইন্ডিয়ানসের ম্যাচ দিয়ে এ পর্বের আইপিএল শুরু হবে। একই দিনে পরের ম্যাচে আবুধাবিতে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স।

advertisement