advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিধিনিষেধের মধ্যেই ইউএনওকে ছাত্রলীগের সংবর্ধনা!

নিজস্ব প্রতিবেদক
২৭ জুলাই ২০২১ ১২:৫৩ পিএম | আপডেট: ২৭ জুলাই ২০২১ ০৩:৩০ পিএম
সংগৃহীত ছবি
advertisement

করোনা বিধিনিষেধ উপেক্ষা করে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ইউএনও (নির্বাহী কর্মকর্তা) লুৎফুনেচ্ছা খানমকে ফুল দিয়ে সংবর্ধনা দিয়েছে ছাত্রলীগের প্রায় শতাধিক নেতাকর্মী। গতকাল সোমবার দুপুরে নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির নেতাকর্মীদের নিয়ে সংবর্ধনা দিতে যান।

এ সময় তার সঙ্গে প্রায় শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। যাদের বেশির ভাগই ছিলেন মাস্কবিহীন। সংবর্ধনার এমন ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দেয়।

এ বিষয়ে ইন্দুরকানীর পাড়েরহাটের বাসিন্দা জাফর ইকবাল বলেন, ‘আমরা সাধারণ মানুষেরা লকডাউনের সময় ঘর থেকে বাজারে গেলেই ম্যাজিস্ট্রেটরা জরিমানা করে। কিন্তু ইউএনওকে দল বেঁধে মিছিল করে ফুল দিতে গেলে কোনো দোষ হয় না।’

একই উপজেলার মাওলানা তরিকুল ইসলাম জানান, কঠোর লকডাউনে মানুষের ঘরে থাকার কথা। কিন্তু রাজনৈতিক দলের নেতাকর্মীরা এখন সরকারি কর্মকর্তাদের বিধিনিষেধ না মেনেই ফুলের শুভেচ্ছা দেয়।

এ বিষয়ে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির জানান, নতুন নির্বাহী অফিসার যোগদান করার কারণে অন্য সকল সংগঠনের মতো তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে। আর ফুলেল শুভেচ্ছা দেওয়ার সময় তারা মাস্ক খুলে ছবি তুলেছে। এ ছাড়া সবাই স্বাস্থ্যবিধি মেনেই সেখানে গিয়েছিল।

তবে ইউএনও লুৎফুনেচ্ছা খানম জানান, তাকে কোন সংবর্ধনা দেওয়া হয়নি, ফুলের শুভেচ্ছা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, তাকে কোনো কিছু না জানিয়েই তার কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিল। এ সময় তাদের মাস্ক দেওয়া হয় এবং ফুল নিয়ে তাদের দ্রুত সেখান থেকে পাঠিয়ে দেওয়া হয়।

advertisement