advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বড় স্বপ্ন পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা : এমবাপে

স্পোর্টস ডেস্ক
২৯ জুলাই ২০২১ ১৪:৪৩ | আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৪:৪৫
পুরোনো ছবি
advertisement

পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না হওয়ায় কিলিয়ান এমবাপের ক্লাব ছাড়ার গুঞ্জণ ভারী হয়ে উঠছে। তবে পিএসজি ফরোয়ার্ডের কথায় বুঝা যাচ্ছে অন্য কিছু। ক্লাব ছাড়া নয়, ক্লাবের হয়ে ইউরোপ সেরা মুকুট পরার লক্ষ্যই তার। এমনটাই জানিয়েছেন ফরাসি এই তারকা ফরোয়ার্ড।

বুধবার প্রকাশিত পিএসজি ম্যাগাজিনের প্রচ্ছদে ক্লাব সতীর্থ নেইমারের সঙ্গে জায়গা পেয়েছেন এমবাপে। সেখানে দেওয়া এক সাক্ষাৎকারে বিশ্বকাপজয়ী এই ফুটবলার বলেন, বর্তমান ক্লাবের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতাটাই তার সবচেয়ে বড় স্বপ্ন।

গত কয়েক মৌসুমে শুধু ফ্রান্স নয়, ইউরোপের প্রভাবশালী ক্লাবগুলোর একটি হয়ে উঠেছে পিএসজি। এক দশকে সাতবার লিগ ওয়ান শিরোপাসহ বেশ কয়েকটি শিরোপা জিতেছে তারা। কিন্তু সবকিছুর পরও অধরাই রয়ে গেল চ্যাম্পিয়ন্সলিগের শিরোপা। ২০১৯-২০ মৌসুমে প্রথমবার ফাইনালে উঠলেও বায়ার্ন মিউনিখের কাছে হেরে শিরোপা জয়ের স্বপ্নভঙ্গ হয় তাদের। পরের মৌসুমে সেমি-ফাইনালে এসে বাদ পড়ে নেইমাররা। চলতি মৌসুমে আবার দল ভারী করে নতুন মিশনে নামবে তারা।

পিএসজি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে ভবিষ্যৎ লক্ষ্য প্রসঙ্গে এমবাপে জানিয়েছেন, এখানে থেকেই অধরা শিরোপা জয়ের স্বপ্ন দেখেন তিনি। তার বড় স্বপ্ন হচ্ছে পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা। সেটা হলে দুর্দান্ত হবে।

advertisement