advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

তিন জেলায় এনজিওকর্মীসহ ৬ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
৩১ জুলাই ২০২১ ১২:০০ এএম | আপডেট: ৩০ জুলাই ২০২১ ১১:০৫ পিএম
advertisement

বেপরোয়া মোটরসাইকেল, পিকআপ, হিউম্যান হলার ও কাভার্ডভ্যানের ধাক্কায় নারী ও এনজিওকর্মীসহ ৬ জনের প্রাণহানি ঘটেছে। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ীতে কাভার্ডভ্যান চাপায় সিএনজিরচালক এবং নারীসহ চারজন নিহত ও দুজন আহত হয়। গতকাল পলাশবাড়ী পৌরশহরের প্রশিকা অফিসসংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা হয়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। একই দিন দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেল দুই আরোহীর। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের সারাই নামক স্থানে।

নিহতরা হলেন- উপজেলার সাপমারা ইউনিয়নের খামারপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে আবদুস সালাম ও পন্ডিতপুরের ফেরদৌসের ছেলে ফরিদুল ইসলাম।

কাপাসিয়া (গাজীপুর) : কাপাসিয়া উপজেলার রাওনাট পঞ্চায়েত বাড়িসংলগ্ন ‘মাসুম মার্কেট’ এলাকায় কঠোর লকডাউন চলাকালীন বেপরোয়া কাভার্ডভ্যানচাপায় হাবিবুর রহমান নামে মোটরসাইকেল আরোহী এক এনজিও কর্মী নিহত হয়। গতকাল দুপুর ১টার দিকে কাপাসিয়া-চাঁদপুর সড়কের মাসুম মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাবিবুর ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গা উপজেলার গোয়ালকান্দি গ্রামের মোহাম্মদ নবীর উদ্দিনের ছেলে। তিনি কাপাসিয়া সদরের বাঁশতলা মোড়ে ‘সোসাইটি ফর ডেভেলপমেন্ট সার্ভিস’ নামে একটি এনজিওতে চাকরি করতেন।

তালা (সাতক্ষীরা) : খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটায় আল-ফারুক প্রি ক্যাডেট স্কুলের সামনে পিকআপ-হিউম্যান হলার সংঘর্ষে এক যুবক নিহত হন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আশরাফুল ইসলাম। তিনি কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আনার আলী ছেলে।

advertisement