advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

লকডাউনে যাচ্ছিলেন কনে দেখতে, গুনতে হলো জরিমানা

পিরোজপুর প্রতিনিধি
৩১ জুলাই ২০২১ ১০:০২ এএম | আপডেট: ৩১ জুলাই ২০২১ ১০:০২ এএম
প্রতীকী ছবি
advertisement

পিরোজপুরের কাউখালী উপজেলায় ছেলের বিয়ের জন্য কনে দেখতে গিয়ে জরিমানা গুনতে হলো ছেলের বাবা ছলেমান হাওলাদারসহ সাতজনকে। গতকাল শুক্রবার উপজেলার লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সাতজনকে এক হাজার টাকা করে মোট সাত হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, শুক্রবার উপজেলার চিরাপাড়া পাড়সাতুরিয়া ইউনিয়নের ডুমঝুড়ি গ্রামের ছলেমান হাওলাদারের ছেলে নুর ইসলামের বিয়ের জন্য বাবাসহ সাতজন উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা গ্রামে কনে দেখতে যাচ্ছিলেন। এ সময় প্রথমে লকডাউন অমান্য করে ঘর থেকে বের হওয়ার দায়ে কাউখালী লঞ্চঘাট এলাকা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা তাদের ৫০০ টাকা জরিমানা করে বাড়ি চলে যেতে বলেন। কিন্তু তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ অমান্য করে অন্য একটি ট্রলারে করে আবারও কনে দেখতে যাচ্ছিলেন। এমন সময় নির্বাহী কর্মকর্তা তাদের সাতজনের প্রত্যেককে এক হাজার টাকা করে মোট সাত হাজার টাকা জরিমানা করে বাড়ি ফিরিয়ে দেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা জানান, লকডাউনের আদেশ অমান্য করে বাড়ি থেকে বের হওয়া ও স্বাস্থ্যবিধি না মানায় তাদের এ জরিমানা করা হয়।

এছাড়া একই দিন উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি ও লকডাউন অমান্য করার দায়ে ৩৭ জনকে আরও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একইদিন মোট ৪২টি মামলায় ১৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

 

advertisement