advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

হাসপাতাল থেকে লাফ দিলেন করোনা রোগী

চাঁদপুর প্রতিনিধি
৩১ জুলাই ২০২১ ০৮:৫৮ পিএম | আপডেট: ১ আগস্ট ২০২১ ১২:৫২ এএম
advertisement

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিট চিকিৎসাধীন বিউটি বেগম (৩৫) নামের এক করোনা রোগী হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফ দিয়ে ‘আত্মহত্যার চেষ্টা’ করেছেন। আজ শনিবার বিকেল ৬টার দিকে চাঁদপুর এ ঘটনা ঘটে। আহত ওই নারী হাইমচর উপজেলার আলগী গ্রামের বাসিন্দা খোকন মিয়ার স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা পজিটিভ বিউটি বেগম গত ১১ দিন ধরে হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে দ্বিতীয় তলায় চিকিৎসাধীন। হাসপাতাল থেকে লাফ দেওয়ায় তার ডান পায়ের গোড়ালি ভেঙে গেছে এবং মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন বলে জানা গেছে। পরে তাকে দ্রুত জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়।

আহতের শ্বশুর জানান, গত ১১ দিন ধরে তার ছেলের স্ত্রী নিয়ে তিনি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে আছেন। পারিবারিকভাবে কোনো সমস্যা তাদের নেই। ছেলের স্ত্রীকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই দুর্ঘটনার কথা তিনি শুনতে পান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মোহাম্মদ ওমর ফারুক রূপক বলেন, ‘আমি যতটুকু জানি, সে করোনায় আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা অনেকটা ভালো ছিল। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা তা থেকেও এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে হাসপাতালে ভর্তি নিয়েছি।’

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আহত নারী করোনা পজিটিভ অবস্থায় আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় তার পায়ের গোড়ালি পুরোপুরি ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দেওয়া হয়েছে।

advertisement