advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিশ^মানের চিকিৎসাব্যবস্থা গড়ে তোলা হবে ময়মনসিংহে

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
২ আগস্ট ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১ আগস্ট ২০২১ ১০:৩০ পিএম
advertisement

ঐতিহ্যবাহী ময়মনসিংহে অচিরেই বিশ^মানের চিকিৎসাব্যবস্থা গড়ে তোলার আশ^াস দিয়েছেন স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব মো. লোকমান হোসেন মিয়া। তিনি বলেন, আগামী এক বছর পর জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে মানসম্পন্ন চিকিৎসাসেবার দৃশ্যমান উন্নয়ন ও আমূল পরিবর্তন আসবে। গত শনিবার রাতে ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত করোনা মহামারী মোকাবিলা ও ময়মনসিংহের স্বাস্থ্য খাতের উন্নয়নবিষয়ক ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন তিনি।

খুব দ্রুত চিকিৎসক ও ৮ হাজার ৫০০ নার্স নিয়োগের ঘোষণা দিয়ে এই সিনিয়র সচিব বলেন, বৈশি^ক অতিমারী করোনা মোকাবিলায় দেশের এই সংকটময় মুহূর্তে প্রধানমমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখে স্বাস্থ্যসেবা বিভাগের যে দায়িত্ব দিয়েছেন, আমি তা সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করে যাব ইনশাআল্লাহ।

সভায় সভাপতিত্বে করেন ময়মনসিংহ চেম্বার সভাপতি মো. আমিনুল হক শামীম। রাত ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এ সভা চলে।

ময়মনসিংহ চেম্বারের সিনিয়র সভাপতি শংকর সাহার সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ^াস, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মো. খোরশেদ আলম, অতিরিক্ত মহাপরিচালক মীরজাদি সেব্রিনা ফ্লোরা, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশীদ, ময়মনিসংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ফজলুল কবির, জেলা প্রশাসক মো. এনামুল হক, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. শাহ আলম, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথ প্রমুখ।

advertisement