advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

লিসবনে টি১০ ক্রিকেট টুর্নামেন্টের জার্সি উন্মোচন

মনির হোসেন,পর্তুগাল
১৩ সেপ্টেম্বর ২০২১ ১০:১৩ পিএম | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১০:১৩ পিএম
ছবি : আমাদের সময়
advertisement

পর্তুগালের করোনা পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণের দিকে যাচ্ছে। সরকারের নানা পদক্ষেপে স্বাভাবিক হতে শুরু করেছে জনজীবন ও ব্যবসা-বাণিজ্য। তারই ধারাবাহিকতায় দেশটির রাজধানী লিসবনে আয়োজিত হতে যাচ্ছে দ্বিতীয় টি১০ ক্রিকেট টুর্নামেন্ট।

স্থানীয় সময় সোমবার ৮টি দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার বিকেলে লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকার একটি রেস্তোরাঁয় জার্সি উন্মোচন করা হয়।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের আয়োজক কমিটির সদস্য দেলোয়ার হোসেন, আবদুল ওয়াহিদ পারভেজ, মো. জাকির হোসাইসহ অংশগ্রহণকারী ৮ দলের অধিনায়ক ও টিম ম্যানেজার।

আরও উপস্থিত ছিলেন পর্তুগালের সরকারি দল সোশ্যালিস্ট পার্টির নেতা ও আসন্ন লিসবন সিটি করপোরেশন নির্বাচনে অ্যাসেম্বলি পদপ্রার্থী রানা তাসলিম উদ্দিন, পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শাহিন সায়ীদ, পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বৃহত্তর ফরিদপুর অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুবুল আলম, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান প্রমূখ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সভাপতি রনি মোহাম্মদ ও পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমির প্রধান নির্বাহী রাসেল আহম্মেদসহ পর্তুগালে বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বিদেশের মাটিতে এমন উদ্যোগের প্রশংসা করে আয়োজকদের ধন্যবাদ জানান। দেশের ক্রিকেটের গৌরবোজ্জ্বল সময়ে বিদেশের মাটিতে এ ধরণের আয়োজন দেশের সম্মান বৃদ্ধি করবে বলে উল্লেখ করেন তারা।

এর আগে ২০১৭ সালে প্রথম টি১০ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘ চার বছর পর এবারের আয়োজনে সার্বিক সহযোগিতায় রয়েছে পর্তুগাল মাল্টিকালচারাল একাডেমি (একটি পর্তুগীজ ভাষা শিক্ষা প্রতিষ্ঠান), বিপিই ফকির ইউনিফেসোয়াল এলডিএ এবং পর্তুগাল বাংলা প্রেস ক্লাব।

advertisement