advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক
১৫ সেপ্টেম্বর ২০২১ ০৭:২৯ পিএম | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ০৯:৩৬ পিএম
পুরোনো ছবি
advertisement

সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আগামী রোববার বিকেল থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। তবে সময়টা এখনও নির্ধারিত হয়নি। আজ বুধবার জ্বালানি মন্ত্রণালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে বৈঠকের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। সূত্র জানায়, বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত স্টেশন বন্ধ থাকতে পারে।

এ বিষয়ে জ্বালানি বিভাগের সিনিয়র সচিব আনিছুর রহমান জানান, সিএনজি স্টেশন প্রতিদিন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। তবে দিনের কোন সময় থেকে কোন সময় পর্যন্ত বন্ধ থাকবে তা আগামীকাল বৃহস্পতিবার জানানো হবে। আর আগামী রোববার বিকেল থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

এর আগে গত সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জ্বালানি বিভাগ জানায়, পিক আওয়ারে বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের সরবরাহ বাড়াতে প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত ছয় ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ রাখতে হবে। এই সিদ্ধান্ত কার্যকরের বিষয়ে গতকাল মঙ্গলবার সিএনজি ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনায় বসে পেট্রোবাংলা। সভায় স্টেশন মালিকেরা সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত তিন ঘণ্টা পাম্প বন্ধ রাখার প্রস্তাব দেয়। পাশাপাশি সিদ্ধান্ত কার্যকরের জন্য কয়েক দিন সময় চায় ওনার্স এসোসিয়েশন।

 

advertisement