advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কথা বলতে পারছেন না বাপ্পী লাহিড়ী

বিনোদন ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২১ ০২:১৫ পিএম | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ০২:৩২ পিএম
বাপ্পী লাহিড়ী। পুরোনো ছবি
advertisement

আশির দশকের বলিউডে বাপ্পী লাহিড়ীর উত্থান। আর পিছনে দেখতে হয়নি এই কণ্ঠ জাদুকরকে। জয় করেছেন অসংখ্য ভক্তের মন। শোনা যায় তার গান নাকি ম্যাজিকের মতো মন ভালো করতে সক্ষম। বাংলাদেশের সিনেমায়ও শোনা গেছে তার সুর ও কণ্ঠ। তার সুরে ভারতে বাজিমাত করেছিলেন রুনা লায়লা। সেই বাপ্পী নাকি হারিয়েছেন গলার স্বর, বলতে পারছেন না কথা!

সম্প্রতি একথা প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়েছে বলিমহলে। বিশেষ করে সুরকার পুত্র বাপ্পা লাহিড়ীর কথাতেই যেন উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে। খবর হিন্দুস্থান টাইমসের।

কয়েক মাস আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন বাপ্পী লাহিড়ী। ভর্তি ছিলেন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। কোভিড থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসলেও শরীর আর সম্পূর্ণ ঠিক হয়নি।

ইন্ডাস্ট্রিতে জোর গুজব, এরপরই নাকি গলার সুর সম্পূর্ণ হারিয়েছেন বাপ্পী। হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসার পর তাকে দেখতেও যান ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন ব্যক্তিত্ব। তাদের সঙ্গেও নাকি কোনো কথা বলেননি বাপ্পী। কিংবা বলে উঠতে পারেননি।

বাবার অসুস্থতার খবর পেয়ে কয়েক মাস আগেই লস অ্যাঞ্জেলস থেকে দেশে ফিরেছেন ছেলে বাপ্পা। তারপর আর যুক্তরাষ্ট্রে ফিরে যাননি। বাবার খেয়াল রাখছেন।

এদিকে বাপ্পীর পরিবার ঘনিষ্ঠ এক সূত্রের খবর, ফুসফুস সংক্রান্ত বেশ কিছু সমস্যা ধরা পড়েছে এই সুরকার-গায়কের। সে জন্যই নাকি চিকিৎসকের নির্দেশে তার কথা বলা বারণ। বাপ্পা সরাসরি তার বাবার সুর হারানো নিয়ে কিছু না বললেও ইঙ্গিতে বুঝিয়েছেন করোনা বেশ ভালোমতোই প্রভাব ফেলেছে বাপ্পীর স্বাস্থ্যে।

advertisement