advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চাঁদপুরে ৪২০০ বস্তা সিমেন্টসহ কার্গোডুবি

চাঁদপুর প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৯ পিএম
advertisement

চাঁদপুরে ডাকাতিয়া নদীতে সিমেন্ট বোঝাই একটি কার্গো ডুবে গেছে। এমভি নিউ শাহপরান নামে ওই কার্গোটিতে ৪ হাজার ২০০ বস্তা সিমেন্ট ছিল বলে জানা গেছে। গতকাল রবিবার ভোরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগড়া বাজার এলাকায় ডাকাতিয়া নদীর লেবুতলা ঘাটে এ দুর্ঘটনা ঘটে। ওই সময় কার্গোতে তিনজন স্টাফ থাকলেও তারা সাঁতরে পাড়ে উঠে জীবন রক্ষা পান। তারা হলেন- সুকানি সুরুজ খান, শ্রমিক মহিউদ্দিন ও কার্গোর লস্কর আল-আমিন।

কার্গোর যৌথ মালিক দাদন বেপারি, আবদুর রাজ্জাক ও আলমগীর জানান, শনিবার সকালে মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকা থেকে মেট্রো সিমেন্ট কোম্পানির ৪২০০ বস্তা সিমেন্ট নিয়ে লক্ষ্মীপুরের উদ্দেশে রওনা করে। বিকালে চাঁদপুরের বাগড়া বাজার লেবুতলা এলাকায় কার্গোটি নোঙর করে রাখা হয়। কিন্তু রাতে বৃষ্টি শুরু হলে কার্গোটিতে পানি জমে যায়। কার্গোর স্টাফরা পানি সরানোর চেষ্টা করলেও পারেনি। অবশেষে ভোর সাড়ে ৪টার দিকে সিমেন্টসহ কার্গোটি ডুবে যায়।

চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম বলেন, সিমেন্ট বোঝাই কার্গো ডুবি বিষয়ে কেউ আমাদের জানায়নি। এ ঘটনায় মালিক পক্ষ থেকে কোনো অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

advertisement
advertisement