advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মা-বাবার বিরুদ্ধে মামলা করলেন থালাপতি বিজয়

বিনোদন ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০২১ ০৪:২৫ পিএম | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ০৪:৫৪ পিএম
ছবি : সংগৃহীত
advertisement

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয় সম্প্রতি ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। যাদের মধ্যে রয়েছে তার বাবা এসএ চন্দ্রশেখর ও মা শোভা চন্দ্রশেখরের নাম। এমন খবর এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহুল চর্চিত বিষয়ে পরিণত হয়েছে।

মামলা দায়েরের কারণ সম্পর্কে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, বাবা-মাসহ তার প্রাক্তন কর্মকর্তা যেন বিজয়ের নাম অথবা তার ফ্যান ক্লাবের নাম রাজনৈতিক দলে ব্যবহার করতে না পারে, সে বিষয়ে নিষেধাজ্ঞা চেয়েছেন বিজয়।

বিজয়ের বাবা এসএ চন্দ্রশেখর ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মাকল আইয়াকাম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন। ভারতের নির্বাচন কমিশনের তথ্যমতে, দলটির কোষাধ্যক্ষ বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এবং সাধারণ সম্পাদক তার বাবা এসএ চন্দ্রশেখর। সকলের ধারণা ছিল খুব শিগগির এই দলে যোগ দেবেন বিজয়ও। কিন্তু তা করেননি এই অভিনেতা।

২০২০ সালের নভেম্বরে এ বিষয়ে বিজয় একটি লিখিত বিবৃতি প্রকাশ করেন। যাতে এ অভিনেতা বলেন, ‘আমার বাবার দেওয়া রাজনৈতিক বিবৃতির সঙ্গে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই।’

ওই বিবৃতিতে বিজয় কঠোর বার্তা দিয়ে বলেন, ‘আমি আমার ভক্তদের অনুরোধ করছি, আমার বাবা যে পার্টি শুরু করেছেন তাতে যোগ দেবেন না। যদি কেউ আমার রাজনৈতিক আকাঙ্ক্ষার জন্য আমার ছবি, নাম বা আমার ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

advertisement