advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সৌদি আরবে বয়লার বিস্ফোরণে বাংলাদেশির মৃত্যু

কামাল পারভেজ অভি,সৌদি ‍আরব
২১ সেপ্টেম্বর ২০২১ ১০:২৯ এএম | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১০:৩৪ এএম
নিহত সোহেল সিকদার (২৮) । ছবি : আমাদের সময়
advertisement

সৌদি আরবের আল কাসিমে বয়লার বিস্ফোরণে সোহেল সিকদার (২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে। গত রোববার সকালে সৌদি আরবের আল-কাসিম এলাকায় একটি কনস্ট্রাকশন কোম্পানিতে কাজ করার সময় ব্রয়লার বিস্ফোরণ ঘটলে গুরুতর আহত হন তিনি। পরে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার বিকেলেই তার মৃত্যু হয়।

নিহত সোহেল সিকদার মাদারীপুর শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে। এঘটনায় আরও তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। 

জানা যায়, গত রোববার সকালে নিজ কর্মস্থলে যাওয়ার পর সৌদি সময় সকাল ৭টায় দুর্ঘটনা ঘটলে গুরুতর আহত হয় সোহেল। পরে স্থানীয় এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেলেই তার মৃত্যু হয়। ওই রাতেই সোহেলের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছালে শোকের মাতম নেমে আসে।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৮ বছর আগে সৌদি আরবে যান সোহেল শিকদার (২৮)। গত দেড় বছর আগে একবার বাড়ি এসেছিলেন। তার ৪ বছর বয়সী ছেলে ও ৭ মাস বয়সী এক মেয়ে রয়েছে।

সোহেলের বড় ভাই আবদুল গাফফার শিকদার জানান, ‘মেয়েটা যখন হয় তখন আমার ভাই সৌদি আরবে ছিল। মেয়েকে দেখার জন্যই আগামী ২৫ সেপ্টেম্বর দেশে আসার কথা ছিল। টিকিটও কাটা ছিল। হঠাৎ দুর্ঘটনায় মারা যায় সোহেল। আর তো মেয়ে দেখতে পারবে না। তাই সোহেলর মরদেহটি দ্রুত দেশে পাঠানোর জন্য সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি।‘

বর্তমানে নিহত সোহেলের মরদেহ সৌদি আরবের একটি হাসপাতালে হিমগরে রাখা হয়েছে। তার অকাল মৃত্যুতে তার পরিবার ও এলাকা জুড়ে চলছে শোকের মাতম।

advertisement