advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দীপিকার ১০ বছর আগের টুইট ভাইরাল, সমালোচনায় কোহলির দল

স্পোর্টস ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২১ ১০:৩৮ এএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১১:২০ এএম
প্রতীকী ছবি
advertisement

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এক সময় পুরোদমে ক্রিকেট ভক্ত ছিলেন। খেলা মাঠে এসে প্রিয় দলকে সমর্থন দেওয়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতেও ঝড় তুলতেন তিনি। নিজের দলকে সমর্থন দিয়ে প্রতিপক্ষ দলকে মাঝে মাঝে ব্যাঙ্গ করতেন তিনি। তার করা সেই ১০ বছর আগের একটি টুইট হঠাৎ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আর এতেই আলোচনায় এখন কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

আইপিএলে দীপিকা পছন্দের দল বেঙ্গালুরু। এক সময় এই দলের খেলা দেখতে নিয়মিত গ্যালারিতে দেখা যেত এই অভিনেত্রীকে। সেই সময়ে তার করা একটি পোস্ট আবারও নজরে এনেছে নেটিজেনরা। ২০১০ সালের ১৮ মার্চ রাজস্থান রয়্যালসের সঙ্গে খেলা ছিল বেঙ্গালুরুর। আর সেই ম্যাচে রাজস্থানের করা স্কোর নিয়ে হাসি ঠাট্টা করেছিলেন দীপিকা।

শুরুতে ব্যাট করতে নেমে বেঙ্গালুরুর বোলারদের দাপুটে টিকতে পারেনি রাজস্থানের ব্যাটসম্যানরা। এতেই মাত্র ৯২ রানে গিয়ে থেমে যায় রাজস্থান। এমন স্কোর দেখে রাজস্থানক কিছুটা ব্যাঙ্গ করে এক টুইট বার্তায় দীপিকা লিখেছেন, ‘৯২! এটা কোনো স্কোর হলো?’ এরপর একই টুইটে তার দল বেঙ্গালুরুর সহজ জয়ের আশাও প্রকাশ করেছিলেন তিনি। সেদিন তার দল জিতেও গিয়েছিল।

কিন্তু দশ বছর পর আবারও আইপিএলে এসে একই চিত্রের দেখা মিলল। এবার আর রাজস্থান নয়, খোদ তার প্রিয় দল বেঙ্গালুরুই থামল ৯২ রানে। সোমবার আইপিএলের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নেমে আগে ব্যাট করে ৯২ রানে গুটিয়ে যায় কোহলিরা। আর তাতে সহজে জয় তুলে নেয় কলকাতা। কিন্তু পুরোনো সেই প্রতিশোধ ‍তুলতে ভুল করেনি রাজস্থানের ভক্ত সমর্থকরা। দীপিকার পুরোনো সেই টুইট খুঁজে বের করে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে নেটিজেনরা।

advertisement