advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে ‘সংসার’, এখন বিয়ের দাবিতে অনশন

নিজস্ব প্রতিবেদক
২৩ সেপ্টেম্বর ২০২১ ০৭:০৭ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১০:৫০ পিএম
ছবি: সংগৃহীত
advertisement

গত আড়াই বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতেন তরুণ-তরুণী। হঠাৎ কিছু না বলে হুমায়ুন মোল্লা (২৯) নামে ওই তরুণ পালিয়ে যান। পরে কোনো উপায় না পেয়ে ফরিদপুরের বোয়ালমারীতে হুমায়ুনের বাড়িতে অনশন শুরু করেন তরুণী। গত মঙ্গলবার থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন তিনি।

তরুণীর বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলায়। এদিকে ঘটনার পর থেকে হুমায়ুন পলাতক রয়েছেন।

জানা যায়, হুমায়ুন ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। একই কারখানায় কাজ করেন ওই তরুণী। একই কর্মক্ষেত্রে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জেরে আড়াই বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতেন তারা। এক পর্যায়ে কোনো কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান। পরে ওই তরুণী ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীর গ্রামের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

স্থানীয় ইউপি সদস্য অলিয়ার রহমান খান জানান, মঙ্গলবার মেয়েটি হুমায়ুনের বাড়িতে এসে উঠেছে। তাদের মধ্যে প্রেম ও শারীরিক সম্পর্ক ছিল বলে শুনেছি। ঘটনার পর থেকে হুমায়ুন পলাতক।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। কেউ অভিযোগও করেননি। স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা না হলে আইনগত সহায়তা চাইলে তা দেওয়া হবে।’

advertisement