advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নড়াইলে সাংবাদিককে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি
২৪ সেপ্টেম্বর ২০২১ ০৭:২৭ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০৭:২৭ পিএম
ছবি : আমাদের সময়
advertisement

নড়াইলে সাংবাদিকের ওপর পুলিশের হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ শুক্রবার দূপুরে নড়াইল প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করেন জেলায় কর্মরত সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তারা জানান, সাংবাদিকের বাড়িতে গভীর রাতে পুলিশের অভিযান অত্যন্ত দুঃখজনক। পুলিশের এমন আচারণ সমাজে কাম্য নয়। মানববন্ধন থেকে পুলিশের সকল সংবাদ বয়কটের ঘোষণা দেন সাংবাদিকরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর স্মারকলিপি দিয়েছেন তারা। এ ছাড়া আগামীকাল শনিবার লোহাগড়া উপজেলায় ও রোববার কালিয়া উপজেলায় মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়েছে। 

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সাংবাদিক কার্ত্তিক দাস, কাজী হাফিজুর রহমান, মলয় কান্তি নন্দি, সাইফুল ইসলাম তুহিন, সাথী তালুকদার, লোহাগড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ বদরুল আলম টিটো, কালিয়া উপজেলার ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি সাংবাদিক ওমর ফারুক প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার ‘নড়াইলে পুলিশের হয়রানির প্রতিবাদে ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা’ শিরোনামে স্থানীয় সংবাদমাধ্যম নড়াইলনিউজ২৪ডটকম-এ প্রতিবেদন প্রকাশিত হয়। ওই রাতেই সদর থানা ও ডিবি পুলিশ নড়াইল প্রেসক্লাবের সদস্য দেশ টেলিভিশনের নড়াইল জেলা প্রতিনিধি ও নড়াইলনিউজ২৪ডটকম’র সম্পাদক ও প্রকাশক শরিফুল ইসলাম বাবলুর ভওয়াখালীর বাড়িতে যান। তবে ববালু বাড়িতে না থাকায় পুলিশ তাকে আটক করতে পারেনি।

advertisement