advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পেনাল্টি মিসে অ্যাস্টন ভিলার কাছে হারলো ম্যান ইউ

স্পোর্টস ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০২১ ০৮:০৭ পিএম | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৮ পিএম
ছবি : টুইটার
advertisement

তারকা ভরা ম্যানচেস্টার ইউনাইটেডকে হারালো অ্যাস্টন ভিলা। পুরো ম্যাচে নিজের ছায়া হয়েছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। তারকা ভরা দলের কেউই পারলেন না দলকে জেতাতে। উল্টো শেষ মুহূর্তে পেনাল্টি মিস করে ড্র বঞ্চিত করেন ব্রুনো ফের্নান্দেস। তাদের মাঠ থেকে দারুণ জয় নিয়ে ফিরল অ্যাস্টন ভিলা। শনিবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচে ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ১-০ গোলে হেরেছে উলে গুনার সুলশারের দল।

প্রায় ১২ বছর পর ঘরের মাঠে অ্যাস্টন ভিলার কাছে হেরেছে রেড ডেভিলসরা। ২০০৯ সালের ডিসেম্বরে একই ব্যবধানে ম্যান ইউর কাছ থেকে জয় নিয়ে ফিরেছিল অ্যাস্টন ভিলা। ম্যাচে ৬০ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য ২৮টি শট নেয় রোনালদোরা, যার মাত্র ৪টি ছিল লক্ষ্যে। আর অ্যাস্টন ভিলার ৭ শটের ৩টিই লক্ষ্যে ছিল।

পুরো ম্যাচে দুই দলের আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ জমে ছিল। তবে ম্যাচের ফল বদলায় শেষ সময়ের দুই মিনিট বাকি থাকতে। কর্নার থেকে জোরালো হেডে বল জালে পাঠান কোর্টনি হাউস। তাতেই এগিয়ে যায় অ্যাস্টন ভিলা। যোগ করা সময়ে সমতায় ফিরতে পারতো স্বাগতিকরা। ফের্নান্দেসের ক্রসে এদিনসন কাভানির হেডে বল হাউসের হাতে লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে সবচেয়ে বড় ভরসা রোনালদো থাকলেও সুযোগ পান ফের্নান্দেজ; উড়িয়ে মেরে হতাশ করেন পর্তুগিজ এই মিডফিল্ডার।

ছয় ম্যাচে ৪ জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে চারে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে তিন জয়ে ১০ পয়েন্ট নিয়ে সাতে অ্যাস্টন ভিলা।

 

advertisement