advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ট্রাকে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ৩ ব্যবসায়ী

সড়কে মাদ্রাসছাত্রীসহ আরও ৮ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
২৬ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১১:৫১ পিএম
advertisement

সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মাছবাহী পিকআপভ্যানের ধাক্কায় প্রাণ গেল তিন মাছ ব্যবসায়ীর। গতকাল ভোরে নেত্রকোনার সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের জিংলীগড়া গ্রামের সবুজ মিয়ার ছেলে মাছ ব্যবসায়ী রনি, জনি ও শফিকুল ইসলামের ছেলে তোফাজ্জল। তোফাজ্জল রনি ও জনির চাচাতো ভাই। এ ছাড়া গত শুক্রবার রাতে ও গতকাল সড়কে মাদ্রাসাছাত্রীসহ ৮ জনের প্রাণহানি ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নেত্রকোনা : ভোররাত ৩টার দিকে গাছতলা বাজার থেকে একটি পিকআপ ভ্যানে করে মাছ নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা হন। ভ্যানটি নেত্রকোনা সদর উপজেলার বাগড়া নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রনি ও জনির মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় ভ্যানচালক আবু চাঁন ও তোফাজ্জল। উদ্ধার করে তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তোফাজ্জলের মৃত্যু হয়। আবু চাঁনের বাড়ি নেত্রকোনার বারহাট্টায়।

ভেড়ামারা (কুষ্টিয়া) : আবু আবদুল্লাহ মোটরসাইকেল যোগে সকাল সাড়ে ১০টার সময় ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের কুচিয়ামোড়া যাওয়ার পথে গাছিয়া দৌলতপুর নামক স্থানে রাস্তার ওপরে শুকাতে দেওয়া খড় বা উইলিতে পিছলে পড়ে গেলে স্ট্রারিং ট্রলি তাকে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত আবু আবদুল্লাহ ভেড়ামারায় অ্যারিস্টো ফার্মার মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ হিসেবে কর্মরত ছিলেন। একই দিন দুপুরে ভেড়ামারা কলেজ বাজার ব্যবসা প্রতিষ্ঠান চাল আড়ৎ থেকে ব্যবসা শেষে দেড়টার সময় বাড়ি ফিরার পথে কলেজপাড়ায় একটি চলন্ত পাওয়ার ট্রলি পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চাল ব্যবসায়িক আতিয়ার রহমান মারা যায়। সে ভেড়ামারা কলেজপাড়া গ্রামের ইদ্রিস আলী মালিথার ছেলে।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : মৌলভীবাজারের কমলগঞ্জে শুক্রবার রাত সাড়ে ১০টায় ব্যবসায়ী তাজউদ্দীন মোটরসাইকেল দ্রুতগতিতে যোগীবিল গ্রামে যাচ্ছিলেন। পথে চৌমুহনা এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। তিনি একই ইউনিয়নের চিৎলিয়া গ্রামের শামছু মিয়ার ছেলে।

ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় ফিরোজ হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। গতকাল দুপুর পৌনে ২টায় ঈশ্বরদী-কুষ্টিয়া (আইকে) রোডের জয়নগর শিমুলতলায় এ ঘটনা ঘটে। 

মেহেরপুর : সদর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত রাব্বী হোসেন মারা গেছেন। গতকাল সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি এলাকায় দুই মোটরসাইকেল সংঘর্ষে গুরুতর আহত হয়।

চট্টগ্রাম : বাঁশখালীতে সিএনজি অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী প্রবাসী ছৈয়দুল ইসলাম নিহত হয়। এ সময় আহত হয় একজন। সে হাটহাজারী এলাকার বাসিন্দা তাজুল ইসলামের ছেলে এবং দুবাই প্রবাসী। গতকাল সকাল ৯টার দিকে চাম্বল ইউনিয়নের চাম্বল দারুল উলুম আইনুল ইসলাম বড় মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

রাঙামাটি : নানিয়ারচর উপজেলার ক্যাংগালছড়ি এলাকায় ট্রাকচাপায় ছলা পুরু মারমা নামে এক মোটরসাইকেলের আরোহী নিহত হয়। এ সময় আহত হয় অপর এক আরোহী। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সে খাগড়াছড়ির গুইমারা থানার চাইলা পুরু মারমার ছেলে।

নওগাঁ : মান্দায় পিকআপভ্যানের ধাক্কায় ভ্যান থেকে ছিটকে পড়ে খুশি আক্তার নামে এক শিক্ষার্থী নিহত হয়। গতকাল দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খুশি উপজেলার গণেশপুর ইউনিয়নের শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামের দুলাল হোসেনের মেয়ে ও সাতবাড়িয়া আবদুস সাত্তার এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।

advertisement