advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অভিনয় করবেন সৌরভ গাঙ্গুলী

ক্রীড়া ডেস্ক
২৬ সেপ্টেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১১:৫২ পিএম
advertisement

সৌরভ গাঙ্গুলীর জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। আর এটি প্রযোজনা করবেন লাভ রঞ্জন। এমন খবর প্রকাশ্যে আসতেই সৌরভ অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। আরও শোনা গিয়েছিল, রণবীর কাপুরকে নাকি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে। একই সঙ্গে উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের নামও। কারণ তার সঙ্গে সৌরভের আদল মেলে। ‘দাদা’র ভূমিকায় তা হলে কে অভিনয় করবেন? এ নিয়ে যখন আলোচনা চরমে তখনই বলিউড সংবাদমাধ্যম জানাচ্ছে, সৌরভের চরিত্রে অভিনয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর! তিনি একেবারেই আগ্রহী নন। রণবীর এ কথাও জানিয়েছেন, তিনি কারও জীবনীচিত্রে অভিনয় করতেই আগ্রহী নন। ব্যতিক্রম, সঞ্জয় দত্ত। ছবির জন্য ‘হ্যাঁ’ না বলার আরও একটি কারণ দর্শিয়েছেন রণবীর। তিনি জানান, ক্রিকেট থেকে ফুটবলে বেশি আগ্রহী সে। নিজে খেলেনও। কিন্তু সৌরভের বায়োপিকে অভিনয় করলে গোটা ছবি জুড়েই শুধু ক্রিকেট। তাই পিছিয়ে এসেছেন রণবীর।

অন্যদিকে টালিউডে ক্রিকেটের মহারাজের চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিল অভিনেতা পরমব্রত। কারণ তার সঙ্গে সৌরভের চেহারায় অনেকটা মিল আছে। কিন্তু প্রযোজক নাকি তাকে নিয়ে আগ্রহী নন। কারণ তারা এ চরিত্রে অভিনয়ের জন্য এমন একজনকে খুঁজছেন, যিনি সারা ভারতেই বড় তারকা। কে অভিনয় করবেন তা হলে সৌরভের বায়েপিকে??এখন যে সম্ভাবনা নিয়ে সব চেয়ে বেশি জল্পনা চলছে তা হলো, নিজের বায়োপিকে নিজেই অভিনয় করতে পারেন সৌরভ।

দাদাগিরিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির দুরন্ত সঞ্চালনার ভক্ত সবাই। একের পর এক বিজ্ঞাপনেও দারুণ অভিনয় করছেন তিনি। সব মিলিয়ে ক্যামেরার সামনে তিনি সাবলীল। প্রতিদিন তিনি নিজেকে ঘষামাজা করে আরও ধারালো করছেন। ফলে তার চরিত্রে তাকেই নেওয়ার একটি সম্ভাবনা নাকি তৈরি হয়েছে। জানা গেছে, বায়োপিকের চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত চিত্রনাট্য তৈরির পর এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রযোজক। এর আগে চলতি মাসের শুরুতে লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রযাজনা সংস্থা লাভ ফিল্মস এ জীবনীচিত্র তৈরির কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে। সেই সময় উঠে এসেছিল আরও দুই তারকা পরিচালকের নাম। প্রযোজনা সংস্থা নাকি এ ছবি তৈরির ব্যাপারে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সাহায্য চেয়েছে।

advertisement
advertisement