advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

প্রথমবারের মতো ‘গ্র্যান্ড এফি’ জিতল গ্রে অ্যাডভারটাইজিং লিমিটেড

নিজস্ব প্রতিবেদক
২৬ সেপ্টেম্বর ২০২১ ০৮:২৫ পিএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ০৮:২৫ পিএম
ছবি : সংগৃহীত
advertisement

সম্প্রতি মার্কেটিং উৎকর্ষতায় কার্যকর বেস্ট-ইন-দ্যা-ক্লাস বা সেরাদের সেরা স্বীকৃতি প্রদানের উদ্দেশে ভার্চুয়ালি ‘এপিএসি এফি অ্যাওয়ার্ডস ২০২১’ আয়োজন করা হয়। পুরস্কার প্রতিযোগিতায় শতাধিক ফাইনালিস্টের সঙ্গে লড়াই করে বেস্ট-ইন-শো তথা, গ্র্যান্ড এফি পুরস্কার অর্জন করেছে গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ লিমিটেড।

প্রজেক্ট অ্যাগ্রোব্যাংকিং বিশ্বের প্রথম আর্থিক পরিষেবা, যা ব্যাংক অ্যাকাউন্টহীন কৃষকদেরকে দরিদ্রতা থেকে মুক্তি দেওয়ার জন্য তাদের অবিক্রিত পণ্যগুলোকে ব্যাংক অ্যাকাউন্টে রূপান্তর করে সঞ্চয়ের সুযোগ সৃষ্টি করে দেয়।

গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ লিমিটিডে, তাদের ক্লায়েন্ট  ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (প্রজেক্ট অ্যাগ্রো ব্যাংকিং-এর ব্যাংকিং পার্টনার) এবং এসিআই লজিস্টিকস (প্রজেক্ট অ্যাগ্রো ব্যাংকিং-এর রিটেইল এবং লজিস্টিক পার্টনার) এর সঙ্গে যৌথভাবে বাংলাদেশের জন্য প্রথমবারের মতো এই গ্র্যান্ড এফি ও গোল্ড এফি পুরস্কারটি জিতে নিল। গ্র্যান্ড এফি ছাড়াও প্রকল্পটি আরও দুটি স্বর্ণ এবং  একটি রৌপ্য জয় করে। একইসঙ্গে এই আয়োজনে, গ্রে গ্রুপ ‘এজেন্সি নেটওয়ার্ক অফ দ্য ইয়ার’ হিসেবে দ্বিতীয় স্থান অর্জন করে।

এ বছর ১৪টি অঞ্চলের ১২৩টি ফাইনালিস্ট শীর্ষ পুরস্কারের জন্য লড়াই করে, যাদের মধ্য থেকে ৭১টি বিজয়ী হওয়ার সৌভাগ্য অর্জন করে। এদের মধ্যে ১টি গ্র্যান্ড এফি, ১৭টি স্বর্ণ, ২৯টি রৌপ্য ও ২৪টি ব্রোঞ্জ পদক অর্জন করে।

উল্লেখ্য, প্রজেক্ট অ্যাগ্রোব্যাংকিং-এর আগেও আরও অনেক পুরস্কারে ভূষিত হয়েছে। এর মধ্যে অন্যতম হলো- ওয়ার্ক প্রাইজ ফর এশিয়ান স্ট্র্যাটেজি ২০২০-এ গ্র্যাঁ প্রিঁ এবং ক্যাটাগরি ডিসপ্রেটার স্পেশাল অ্যাওয়ার্ড, কানস লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটি ২০২০/২১-এ দুটি কানস লায়ন্স (একটি সিলভার, একটি ব্রোঞ্জ), কানস লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অব ক্রিয়েটিভিটি ২০১৯-এ তিনটি কানস লায়ন্স (দুটি সিলভার এবং একটি ব্রোঞ্জ) এবং স্পাইকস এশিয়া ২০১৯-এ ৯টি স্পাইক (একটি গ্র্যাঁ প্রিঁ, দুটি গোল্ড, তিনটি সিলভার এবং তিনটি ব্রোঞ্জ)।

advertisement