advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ফুটন্ত তেলে স্বামীর পুরুষাঙ্গ ঝলসে দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক
২৬ সেপ্টেম্বর ২০২১ ০৯:১৩ পিএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১০:০০ পিএম
পুরোনো ছবি
advertisement

দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় ঘুমন্ত স্বামীকে ফুটন্ত তেল দিয়ে গোপন অঙ্গ ঝলসে দিলেন স্ত্রী। গত ১৪ সেপ্টেম্বর রাজধানীর কামরাঙ্গীচর এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ ওই ব্যাক্তির নাম গোলাম মোস্তফা ব্যাপারী (২৮)। তিনি ইসলামবাগ এলাকায় একটি জুতার দোকানে কাজ করেন।

জানা গেছে, ভুক্তভোগী গোলাম মোস্তফা ব্যাপারী ৯ বছর আগে শারমিন আক্তারকে (২৬) বিয়ে করেন। এত বছরেও তাদের কোনো সন্তান না হওয়ায় মোস্তফা আরেকটি বিয়ে করার কথা জানান শারমিনকে। বিষয়টি প্রথমে মেনে না নিতে চাইলেও পরে মোস্তফার কাছে তিন লাখ টাকা দাবি করেন শারমিন। টাকা নিয়ে অন্যত্র চলে যাবার কথাও জানান তিনি। কিন্তু তিনি এত টাকা দিতে না পারার অপারগতা জানালে এ নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল।

গত ১৪ সেপ্টেম্বর সকালে গোলাম মোস্তফা যখন ঘুমাচ্ছিলেন তখন স্ত্রী শারমিন আক্তার তেল গরম করে স্বামীর গোপনাঙ্গ ঝলসে দিয়ে পালিয়ে যান। পরে দগ্ধ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। ক্ষত না শুকানো পর্যন্ত রোগীর পরবর্তী অবস্থা সম্পর্কে কিছু বলা যাবে না বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

এদিকে, ঘটনার পরদিন ১৫ সেপ্টেম্বর আহতের বাবা সিরাজুল ইসলাম ব্যাপারী বাদী হয়ে কামরাঙ্গীচর থানায় হত্যার চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার বলেন, ‘ভুক্তভোগীর বাবার মামলার পরিপ্রেক্ষিতে আমরা শারমিনকে গ্রেপ্তার করেছি। তিনি ১৬৪ ধারার জবানবন্দিতে অভিযোগ স্বীকার করেছে। বর্তমানে অভিযুক্ত স্ত্রী কারাগারে রয়েছেন।’

advertisement