advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কখন মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা, দেখবেন কীভাবে?

স্পোর্টস ডেস্ক
১০ অক্টোবর ২০২১ ০১:১৯ পিএম | আপডেট: ১০ অক্টোবর ২০২১ ০৩:৩২ পিএম
আর্জেন্টিনা ও ব্রাজিল
advertisement

বিশ্বকাপ বাছাইয়ের পৃথক পৃথক ম্যাচে মাঠে নামতে যাচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনা। আজ রোববার দিবাগত রাত ৩টায় মাঠে নামবে ব্রাজিল। চতুর্থ পর্বের প্রথম ম্যাচে ভেনেজুয়েলাকে ১-৩ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে সেলেসাওরা। এবার দ্বিতীয় ম্যাচে তাদের প্রতিপক্ষ কলম্বিয়া। আর সোমবার ভোর সাড়ে ৫টায় মাঠে নামবে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ড্র করা মেসিদের প্রতিপক্ষ উরুগুয়ে। দুই ম্যাচ সরাসরি দেখা যাবে বিন স্পোর্টস কিংবা ইয়াসিন টিভির অ্যাপে। এ ছাড়াও গো-ফোর-করা নামের একটি ওয়েবসাইটে দেখার সুযোগ রয়েছে।

বিশ্বকাপ বাছাইয়ে লাতিন আমেরিকা অঞ্চলে এখন পর্যন্ত ৯ ম্যাচের সব কয়টিতে জিতেছে ব্রাজিল। ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে কোচ তিতের দল। অপরদিকে ৯ ম্যাচের ৫টিতে জয় ও চারটিতে ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানে আর্জেন্টিনা। এ ছাড়াও এক ম্যাচ বেশি খেলে ১৬ পয়েন্ট নিয়ে চারে উরুগুয়ে এবং সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পাঁচে কলম্বিয়া।

বিশ্বকাপ বাছাইয়ে প্রথমবার ব্রাজিলের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। কিন্তু চার ফুটবলারের কোয়ারেন্টিন ইস্যুতে ম্যাচটি মাঠে গড়িয়েও পাঁচ মিনিট পর স্থগিত হয়ে যায়। ওই ম্যাচের ফলাফল কি হবে তা এখনো নিশ্চিত না। ঠিক কবে নাগাদ ম্যাচটি আবার মাঠে গড়াবে সেটাও পরিষ্কার করেনি ফিফা।

advertisement