advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পুজার জন্য বিরতিতে পূজা

বিনোদন প্রতিবেদক
১৩ অক্টোবর ২০২১ ১২:২৯ পিএম | আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ১২:৩৭ পিএম
পূজা চেরি। পুরোনো ছবি
advertisement

লাইট, ক্যামেরা, অ্যাকশন- এসব নিয়েই এখন ব্যস্ত সময় পার করছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। আর এর মধ্যেই শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব দূর্গাপুজা। তাই পুজার জন্য সিনেমার শুটিং থেকে বিরতি টেনেছেন তিনি।

অভিনেত্রী পূজা চেরি বলেন, ‘প্রাণের উৎসবে মাতবো বলেই ১০ দিন “গলুই” সিনেমার শুটিং করে ঢাকায় ফিরেছি গত রোববার। পুজার দিনগুলো একটু নিজের মতো করে কাটাতে চাই। আত্মীয়-স্বজন সবাইকে নিয়ে উৎসবে মেতে উঠতে চাই।’

তিনি আরও বলেন, ‘পুজার জন্য শপিং করেছি। ঢাকা শহরের বিভিন্ন পুজামণ্ডপ ঘুরে দেখার ইচ্ছে আছে। এর মধ্যে ঢাকেশ্বরী পুজা মণ্ডপে তো যাবোই। দশমীর পর আবার সিনেমার শুটিংয়ে ফিরব।’

এদিকে, এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায় পূজার বিপরীতে আছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এতে পূজা অভিনয় করছেন মালা চরিত্রে আর শাকিবকে দেখা যাবে লালুর ভূমিকায়।

গল্পে দেখা যাবে, লালু ও মালা দুজনেই বেড়ে উঠেছেন একই এলাকায়। নদী বিধৌত সেই এলাকাটি কৃষিপ্রধান। সবার দেখাশোনার জন্য আছেন জমিদারও। সেই এলাকায় মাঝির কাজ করেন লালু আর জমিদারবাড়ির মেয়ে মালা। তাদের দেখা হয় মাঝে মাঝে। নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে। গলুই যেহেতু নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে চিত্রনাট্য।

সরকারি অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আজিজুল হাকিম, সৌম চৌধুরী, আলী রাজ প্রমুখ।

advertisement