advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সম্প্রীতি নষ্ট করলে কেউ ছাড় পাবে না

আসাদুজ্জামান খাঁন কামাল পূজাম-প পরিদর্শনে গিয়ে হুশিয়ারি

শেকৃবি প্রতিনিধি
১৪ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ০২:২৫ এএম
advertisement

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। বাঙালির অসাম্প্রদায়িকতার নিদর্শন সব ধর্মীয় অনুষ্ঠান মিলেমিশে পালন করা। সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের বজায় রাখতে হবে, এটা কেউ নষ্ট করতে চাইলে বা ষড়যন্ত্র করলে কোনো ছাড় দেওয়া হবে না।

গত মঙ্গলবার রাতে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শ্রী শ্রী রাধাকৃষ্ণ মাতৃমন্দির (বটতলা) পরিদর্শনে এসে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন শেকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজের ডিন প্রফেসর ড. অলোক কুমার পাল, ডিএমপি কমিশার মো. শফিকুল ইসলাম, ডিবি কমিশনার একেএম হাফিজ আক্তার, ডিবির যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ, প্রক্টর ড. হারুন-উর-রশিদ, বহিরাঙ্গন কার্যক্রমের সহযোগী পরিচালক ড. দেবু কুমার ভট্টাচার্য্যসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দারা।

ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম সবাইকে পূজার শুভেচ্ছা জানান এবং বিশ্ববিদ্যালয়ে কোনো মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী অবস্থান করতে পারবে না বলে স্পষ্টভাবে জানিয়ে দেন।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া হিন্দু সম্প্রদায়ের প্রধান এই উৎসবে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, এই উৎসব হাজার বছরের পুরনো। এটি আমাদের ঐতিহ্য, বাঙালির অসাম্প্রদায়িকতার নিদর্শন। এ উৎসব সবার। জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক চেতনায় এই দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই আজ এগিয়ে চলছে। সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণœ রেখে জাতীয় উন্নয়নে সকলকে একসঙ্গে কাজ করে যেতে হবে।

advertisement