advertisement
DARAZ
advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষক নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ

পিরোজপুর প্রতিনিধি
১৪ অক্টোবর ২০২১ ০৩:৩৮ পিএম | আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ০৩:৫৩ পিএম
শিক্ষক মশিউর রহমান রাজিব। পুরোনো ছবি
advertisement

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবসহ রাকিব নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যার দিকে জেলার নাজিরপুর উপজেলার কাবিরাজ বাড়ি এলাকায় এই দুর্ঘটনাটি ঘঠে। সড়ক দুর্ঘটনায় শিক্ষকের নিহত হওয়ায় পিরোজপুর-নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা।

নিহত গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মশিউর রহমান রাজিব (৪০) পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের প্রাক্তন প্রধান শিক্ষক কাজী মুজিবুর রহমানের ছেলে।

নিহত শিক্ষকের চাচা কাজী রেজাউল জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম ও তার সাড়ে ছয় বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে শিক্ষক রাজিবসহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খুলনা পৌছালে প্রথমে শিক্ষক রাজিব ও পরে চালক রাকিবের মৃত্যু হয়।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোস্তফা কায়সার জানান, আহতদের অবস্থা গুরুতর ছিল। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে আটকের জন্য অভিযান চলছে।

এদিকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিব দুর্ঘটনায় নিহতের সঙ্গে জড়িতদের আটকের দাবিতে রাত ১০টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর এলাকার পিরোজপুর-নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

আজ বৃহস্পতিবার সকালে শিক্ষক কাজী মশিউর রহমান এর প্রথম নামাজে জানাজা পিরোজপুরে অনুষ্ঠিত হয়েছে। মরদেহ তার কর্মস্থল গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিয়ে যাওয়া হয়। সেখানে দিত্বীয় জানাজা শেষে বিকেলে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

advertisement