advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সড়ক দুর্ঘটনা বশেমুরবিপ্রবি শিক্ষকসহ ১০ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
১৫ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ১০:৩৯ পিএম
advertisement

পিরোজপুরে বেপরোয়া বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশার আরোহী বশেমুরবিপ্রবির ইংরেজি বিভাগের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিব ও ভ্যানচালক রাকিবের। গত বুধবার সন্ধ্যার দিকে উপজেলার কাবিরাজ বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় নিহত শিক্ষকের স্ত্রী ও পুত্রকে গুরুতর আহতাবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মশিউর গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। তিনি পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা

গ্রামের সাবেক প্রধান শিক্ষক কাজী মুজিবুর রহমানের ছেলে।

এ ছাড়া সড়কে আরও দুই বন্ধুসহ ৮ জনের প্রাণহানি ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

পিরোজপুর : নিহত শিক্ষকের চাচা কাজী রেজাউল জানান, গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম ও তার সাড়ে ৬ বছরের শিশুপুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে শিক্ষক রাজিবসহ তার স্ত্রী-পুত্র এবং গাড়িচালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে খুলনা পৌঁছলেই প্রথমে শিক্ষক রাজিব ও পরে ভ্যানচালক রাকিবের মৃত্যু হয়।

এদিকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের সড়ক দুর্ঘটনায় নিহতের সঙ্গে জড়িতদের আটকের দাবিতে রাত ১০টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর এলাকার পিরোজপুর-নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

সুনামগঞ্জ : সুনামগঞ্জে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত ও তিনজন আহত হয়। গত বুধবার রাত পৌনে ১১টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁওয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের কৈতক গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে লায়েক মিয়া, জালাল উদ্দিনের ছেলে হৃদয় আহমদ ও শফিক মিয়ার ছেলে জামিল আহমদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী আরএমপি পরিবহনের একটি বাস নোয়াগাঁও অতিক্রম করার সময় দুটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও আরও তিনজন আহত হন।

ঝিকরগাছা (যশোর) : গত বুধবার রাতে যশোরের ঝিকরগাছায় যশোর রোডের গদখালীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতরা হলেন যশোরের শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের মনসুর আলীর ছেলে আলমগীর হোসেন এবং সাতক্ষীরার কলারোয়া উপজেলার বিছালি গ্রামের মশিউর রহমানের ছেলে মেহেদী হাসান মিলন।

সাতক্ষীরা : আশাশুনি উপজেলার কালীবাড়ি মোড়ে মোটরসাইকেলের সঙ্গে নছিমনের সংঘর্ষে দুই বন্ধু নিহত হন। এ সময় আরেক বন্ধু আহত হন। গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন উপজেলার বড়দল ইউনিয়নের নড়েরাবাদ গ্রামের গণেশ চন্দ্র ম-লের ছেলে হিরমান ম-ল ও একই গ্রামের পবিত্র ম-লের ছেলে সজীব ম-ল। স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেলযোগে তিন বন্ধু একত্রে বিভিন্ন ম-পে পূজা দেখার জন্য ঘুরছিল। বিকালের দিকে আশাশুনি থেকে কালীগঞ্জের উদ্দেশে রওনা হন। পথে কালীবাড়ি মোড়ে একটি নছিমনকে পাশ কাটাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলেই হিরামন ম-লের মৃত্যু হয়। এর পর হাসপাতালে নেওয়ার পর সজীব ম-লও মারা যান।

মহেশপুর (ঝিনাইদহ) : মহেশপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক দেবদাস ম-ল নিহত হন। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আড়পাংশিয়া গ্রামের নিতাইপদ ম-লের ছেলে ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ব্র্যাক অফিসে প্রোগ্রাম অর্গানাইজার হিসাবে চাকরি করতেন।

advertisement