advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে মৌসুমী, যেতে পারেনি সানী

বিনোদন প্রতিবেদক
১৬ অক্টোবর ২০২১ ০১:৪৯ পিএম | আপডেট: ১৬ অক্টোবর ২০২১ ০২:০৪ পিএম
মেয়ের সঙ্গে মৌসুমী, ওমর সানী। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

মেয়ে ফাইজাকে নিয়ে গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন চিত্রনায়িকা মৌসুমী। অভিনেত্রীর একমাত্র মেয়ে যুক্তরাষ্ট্রের নাগরিক। আগামী ২৯ অক্টোবর তার ১৮ বছর পূর্ণ হবে। এরপর সে নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের আইডি কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবেন।

মূলত, সেজন্যই মেয়েকে নিয়ে মৌসুমীর আমেরিকায় যাওয়া। এই সফরে চিত্রনায়ক ওমর সানীরও যাওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতার কারণে তিনি যেতে পারেননি।

সানী জানান, প্রায় ২০ দিন যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়ে মেয়ের আইডি কার্ডসহ কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজ-খবর নেওয়া হবে। এছাড়া সেখানে বসবাস করা মা-বোনসহ অন্য আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন তারা।

তিনি আরও জানান, তার নিজেরও স্ত্রী-কন্যার সঙ্গে যাওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ভিসা জটিলতায় তিনি যেতে পারেননি। ফলে আগামী ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিনেও পাশে থাকা হবে না তার। যুক্তরাষ্ট্রেই মেয়ে এবং অন্য আত্মীয়দের সঙ্গে এবারের জন্মদিন পালন করবেন প্রিয়দর্শিনী’খ্যাত এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। গেল মার্চে বিবাহিত জীবনের ২৬ বছর পূর্ণ করেছেন তারা। সানী-মৌসুমীর সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা। গত ২৬ মার্চ তাদের ছেলে ফারদিন কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন।

advertisement
advertisement