advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের

আমাদের সময় ডেস্ক
১৭ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ০২:৩৪ এএম
advertisement

ময়মনসিংহের ত্রিশালে বাসের পেছনে ট্রাকের ধাক্কায় একই পরিবারের চার জনসহ সাত জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। ঘটনাটি ঘটে গতকাল শনিবার বেলা ৩টার দিকে; চেলেরঘাট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহসড়কে। এদিকে গতকাল দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে মানিকগঞ্জের হরিরামপুরে। ব্রাহ্মণবাড়িয়া, ময়মনসিংহের ধোবাউড়া, রাজশাহীর পুঠিয়া ও চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আরও চার জনের মৃত্যু হয়েছে। আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

ত্রিশাল : বালুবোঝাই ট্রাকটি সড়কে দাঁড়ানো ছিল। বাসটি যাচ্ছিল ময়মনসিংহের দিকে। বাসের চালক একই দিকে যাওয়া আরেকটি বাসের সঙ্গে পাল্লা দেন। চেলেরঘাট এলাকায় সামনের বাসটি দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পাশ কাটিয়ে চলে যায়। কিন্তু পেছনে থাকা বাসের চালক ট্রাকটি দেখতে পাননি। হঠাৎ ট্রাক দেখতে পেয়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখন বাসের পেছনের অংশ গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটির পেছনের অংশ দুমড়েমুচড়ে যায়। প্রাণ যায় বাসের সাত যাত্রীর। তারা হলেনÑ ফুলপুর উপজেলার হাটপাগলা গ্রামের চানু মণ্ডলের ছেলে ফজলুল হক ওরফে হুজু (৩২), তার স্ত্রী ফাতেমা বেগম (২৭), তাদের ছেলে আব্দুল্লাহ (৯) ও মেয়ে আজমিনা (৭); একই উপজেলার গণপদ্দী দক্ষিণপাড়া গ্রামের গাজী মিয়ার ছেলে মিরাজ মিয়া (৩৪), ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামের তাইজুল ইসলামের স্ত্রী হেলেনা বেগম (৩৮) এবং ফুলপুর উপজেলার গইরা গ্রামের নজরুল ইসলাম (৪৮)। ঘটনাস্থলেই নারী-শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়। দুজনের মৃত্যু হয় হাসপাতালে নেওয়ার পথে। ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, ঘটনার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

ধোবাউড়া : দুর্ঘটনাটি ঘটে গত শুক্রবার রাত ৮টার দিকে; হরিয়াগাই এলাকায়। সেখানে একটি অ্যাম্বুলেস গাছের সঙ্গে ধাক্কা খেলে এক রোগী, তার স্বজন ও চালক আহত হয়। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাদের। সেখানে রাত ১২টার দিকে মারা যান অ্যাম্বুলেন্সের রোগী আব্দুল সাত্তার। পান দোকানি সাত্তারের বাড়ি উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের রামসিংহপুর গ্রামে।

মানিকগঞ্জ : দুর্ঘটনাটি ঘটে গত শুক্রবার সন্ধ্যার দিকে; হরিরামপুর উপজেলার কৌড়ী কলেজে গেট এলাকায়। সেখানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়। তারা হলেনÑ সদর উপজেলার বেতিলা এলাকার হান্নান মিয়ার ছেলে মামুন মিয়া ও সাটুরিয়া উপজেলার মহিনুদ্দিনের ছেলে সবুজ মিয়া। এ ঘটনায় সঞ্জয় ও কার্তিক নামের দুজন গুরুতর আহত হয়েছেন।

মিরসরাই : দুর্ঘটনাটি ঘটে গতকাল দুপুর ১২টার দিকে; ঠাকুরদীঘি বাজারের পান্তাপুকুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে। সেখানে সড়ক পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় একরাম হায়দার সেলিম (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি দুর্গাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

পুঠিয়া : পুঠিয়া-তাহেরপুর সড়কে গত বুধবার মোটরসাইকেল দুর্ঘটনায় আহত স্কুলশিক্ষক ছন্দা রানী (৩৮) মারা গেছেন। গতকাল সকালে রাজশাহীর বেসরকারি একটি হাসপাতালে মৃত্যু হয় তার।

ব্রাহ্মণবাড়িয়া : দুর্ঘটনাটি ঘটে গত শুক্রবার রাতে। সেখানে মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল খালেক (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কলেজপাড়া এলাকার বাসিন্দা। সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) গাড়িচালক ছিলেন তিনি।

advertisement
advertisement