advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

১০০ কোটির সিনেমার মুক্তির তারিখ জানালেন অনন্ত

বিনোদন প্রতিবেদক
১৭ অক্টোবর ২০২১ ০১:১২ পিএম | আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ০১:৩৫ পিএম
রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে আয়োজিত অনুষ্ঠানে অনন্ত-বর্ষা
advertisement

অনন্ত জলিল অভিনীত ১০০ কোটি টাকার সিনেমা ‘দিন : দ্য ডে’র মুক্তির তারিখ ঠিক করা হয়েছে। আগামী ২৪ ডিসেম্বর এটি মুক্তি পাবে। গতকাল শনিবার রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন অনন্ত।

তিনি জানান, দর্শক এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর ‘দিন : দ্য ডে’ মুক্তি পাবে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন : দ্য ডে’। এটি নির্মাণ করেছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে আছেন তার স্ত্রী বর্ষা। এতে অনন্তকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। অংশ নিবেন নানান সন্ত্রাসগোষ্ঠী দমন অভিযানে। সিনেমায় ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হয়েছে।

এর আগে চলতি বছর শুরুর দিকে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিক এক সংবাদ সম্মেলনে অনন্ত জানান,এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। আর বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে এটি। ‘দিন : দ্য ডে’ নির্মিত হবে পাঁচ ভাষায়।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে ‘দিন : দ্য ডে’র শুটিং হয়েছে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

advertisement
advertisement