advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাঁথিয়ায় নৌকাবাইচ

সাঁথিয়া প্রতিনিধি
১৯ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১০:৫৭ পিএম
advertisement

পাবনার সাঁথিয়ায় ইছামতি নদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষিকী ও শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বোয়ালমারী বণিক সমিতি আয়োজিত ও সাঁথিয়া পৌরসভার সাবেক মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিকের সভাপতিত্বে নৌকাবাইচ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি। প্রধান বক্তা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন সচিব মোজাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান হান্নান মিয়া, পাবনা জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন প্রমুখ।

, বাংলাদেশ টুরিস্ট রেডিওর সিও জাভেদ আহমেদ, পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী সদস্য আশিফ সামস্ রঞ্জন, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু প্রমুখ।

নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রথম পুরস্কার লাভ করে শেরেবাংলা ভিটেপাড়া এক্সপ্রেস। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীদের একটি করে ষাঁড় পুরস্কার দেওয়া হয়।

advertisement
advertisement