advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বগুড়া জেলা মহিলা আ.লীগের সাবেক সম্পাদক ও যুগ্ম সম্পাদক বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
১৯ অক্টোবর ২০২১ ০৯:১৭ পিএম | আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ০৯:২২ পিএম
বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার ডরোথী ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বপ্না চৌধুরী। ছবি : আমাদের সময়
advertisement

বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন নিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্নের অভিযোগে জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার ডরোথী ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বপ্না চৌধুরীকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

গত শুক্রবার দলের এক জরুরি সভার মাধ্যমে সব নেত্রীবৃন্দ সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকী।

তিনি জানিয়েছেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরথী ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বপ্না চৌধুরী সংগঠনের সাংগঠনিক গঠনতান্ত্রিক নিয়মনীতি ভঙ্গ করেছেন। নব-নির্বাচিত কমিটিতে স্বপদে বহাল থাকা অবস্থায় নিজ জেলা কমিটি এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিরুদ্ধে সুরাইয়া নিগার সুলতানা ডরথী বগুড়া জেলা যুগ্ম আদালতে মিথ্যা, ভুয়া যোগসাজশী, উদ্দেশ্যেপ্রণোদিত, গঠনতান্ত্রিক আইন ও বাস্তবতার পরিপন্থী মোকদ্দমা দায়ের করেন। যা সংগঠনের ভাবমূর্তি ও সংগঠনবিরোধী। তাই জেলার সব নেত্রীবৃন্দের সর্বসম্মতিক্রমে সুরাইয়া নিগার সুলতানা ডরথী এবং স্বপ্না চৌধুরীকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী সব ধরনের সাংগঠনিক কার্যকলাপ থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে।

সুরাইয়া নিগার ডরথী জানান, তারা তাদের আন্দোলন চালিয়ে যাবেন। তারা এই অনিয়মতান্ত্রিকভাবে কমিটি গঠনের বিরুদ্ধে প্রমাণসহ দলীয় সভানেত্রীর কাছে সশরীরে অভিযোগ জানানোর প্রস্তুতি নিচ্ছেন।

advertisement
advertisement