advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাপ নিয়ে নাচলেন জায়েদ খান!

বিনোদন প্রতিবেদক
২০ অক্টোবর ২০২১ ১২:৫৪ পিএম | আপডেট: ২০ অক্টোবর ২০২১ ০১:০৬ পিএম
‘সোনার চর’ সিনেমার একটি দৃশ্য
advertisement

বাংলা সিনেমায় সাপকে কেন্দ্র করে নির্মিত হয়েছে বহু সিনেমা। যেগুলোর প্রায় বেশির হয়েছে সুপারহিট। তবে সম্প্রতি সাপ নিয়ে সিনেমা নির্মাণ নেমে এসেছে প্রায় শূন্যের কোঠায়। কিন্তু এই সময়ের সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক জায়েদ খানের হাতে দেখা গেল জলজ্যান্ত এক সাপ। এমন দুর্দিনে জায়েদ খান এগিয়ে এলেন সাপের সিনেমায়!

জায়েদ খান জানান, ‘সোনার চর’ নামের নতুন একটি সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। তবে এই সিনেমা সাপকে ঘিরে নয়। বরং এর একটি গানের দৃশ্যের কারণে সাপের প্রয়োজন ছিলো। এতে বাইদানিদের সঙ্গে নাচে অংশ নেন জায়েদ খান। আর দৃশ্যের প্রয়োজনে এফডিসিতে তৈরি করা হয় বেদেপাড়া।

সাপ ধরার অভিজ্ঞতার কথা জানিয়ে এই চিত্রনায়ক বলেন, ‘ভয়ংকর অনুভূতি। সাপ ধরতে হবে, এটা শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম। সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিক নির্দেশনা দিয়েছেন। তারপরও প্রথমে ধরতে চাইনি। পরে সাপুড়ে অভয় দিলেন। প্রচণ্ড ভয় নিয়ে ধরেছি। ধরার পর গা শিরশির করে ওঠে! তবে শেষ পর্যন্ত এই অংশটা ঠিকঠাক হয়েছে, এতেই সন্তুষ্ট সবাই।’

এদিকে, গত মাসে গাজীপুরের হোতাপাড়ায় জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিলো। বেশির ভাগ অংশের শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। গতকাল এফডিসিতে হয় এর গানের শুটিং। এরপর আগামী মাসে ভোলায় বাকি অংশের শুটিং শেষ হবে বলে জানান এর নির্মাতা।

‘সোনার চর’ সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত সিনথিয়া। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিমকে। আরো আছেন শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

advertisement
advertisement