advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

উন্মুক্ত হলো তাদের ‌‘চার ছক্কা মারো’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
২৬ অক্টোবর ২০২১ ০৪:২৯ পিএম | আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ০৪:৪১ পিএম
টিনা রাসেল (বাঁ থেকে), শওকত আলী ইমন, দিলশাদ নাহার কণা ও বাপ্পা মজুমদার
advertisement

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ সিরিজে থাকা বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিয়ে তৈরি হলো বিশেষ গান। ‘চার ছক্কা মারো’ নামের বিশেষ এই গানটি উন্মুক্ত হলো নাগরিক টিভির ইউটিউব চ্যানেলে।

দেখার মতো মারো/ নিজের খাতায় যোগ করে নাও/ দু’চারটে রান আরও/ হাত খুলে মারো/ চার ছক্কা মারো/ মন খুলে মারো/ বাড়বে রান আরও/ যেন বাংলাদেশ জেতে আরও!- এমন কথাগুলো লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেল। আর কথাগুলো কণ্ঠে তুলেছেন দুই প্রজন্মের চার তারকা শিল্পী- বাপ্পা মজুমদার, শওকত আলী ইমন, দিলশাদ নাহার কণা ও টিনা রাসেল। গানটির সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন।

গানটি প্রসঙ্গে এই সংগীত পরিচালক বলেন, ‘জুলফিকার রাসেল আমার অনেক পছন্দের একজন গীতিকবি। যদিও আমাদের কাজের সংখ্যা খুবই কম। তবে এই গানটিসহ যে ক’টি কাজ করেছি তার প্রত্যেকটি স্পেশাল। এই গানটি লিরিক প্রধান। আর আমি ছাড়া যে তিন জন গেয়েছেন, তারাও অসাধারণ শিল্পী। কাজটা দারুণ হয়েছে। আমার বিশ্বাস, এই গানটির রেশ ধরে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা এবং ক্রিকেটপ্রেমীরা আরও উজ্জীবিত হবেন।’

নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু জানান, বিশেষ এই গানটি এবারের বিশ্বকাপজুড়ে প্রচার হবে তাদের চ্যানেলে। পাশাপাশি উন্মুক্ত রাখা হলো প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলেও।

গানের শিল্পী টিনা রাসেল বলেন, ‘বিশ্বকাপ ক্রিকেট আসর নিয়ে এটি আমার প্রথম গান। সঙ্গে গুণী শিল্পীদের পেয়েছি। এটা আমার জন্য অসাধারণ একটি অভিজ্ঞতা। আমাদের বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।’

advertisement
advertisement