advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিচ্ছেদের জল্পনার মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন প্রিয়াঙ্কার

অনলাইন ডেস্ক
২৪ নভেম্বর ২০২১ ০৯:৫৩ এএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ০৪:৪২ পিএম
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী আমেরিকার পপ গায়ক নিক জোনাস
advertisement

আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে বিয়ে করেন দুই তারকা। তারপর থেকেই তাদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে। প্রেমের উদযাপনে ক্লান্তি নেই তারকা দম্পতির। কিন্তু গত দুই দিন ধরে সেই প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ে ভাঙা নিয়ে হৈ চৈ দিকে দিকে। খবর আনন্দবাজার পত্রিকা।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মশকরা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য। এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনো সন্তান নেই এখনো।

ইংরেজি ভাষায় সন্তান ধারণ করার ঘটনাকে বলা হয়, উই আর এক্সপেক্টিং অ্যা চাইল্ড। ঠিক সে ভাবেই প্রিয়াঙ্কা বলেন, উই আর এক্সপেক্টিং… এইটুকু শুনেই অনেকের ধারণা হয়, অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করবেন প্রিয়াঙ্কা। কিন্তু বাক্যটির শেষে তিনি যুক্ত করেন, বাড়ি গিয়ে মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই। চার দিকে হাসির রোল ওঠে এই বাক্যের পর। কিন্তু কোথাও গিয়ে প্রিয়াঙ্কা কি আলতো করে অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিলেন? এই প্রশ্ন এখন অনুসারীদের মাথায়।

বিয়ের পরেই প্রিয়াঙ্কা তার স্বামী নিকের পদবী যুক্ত করেছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবীও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুসারীরা।

কিন্তু ভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কার মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ভুয়া তথ্য রটাবেন না। এ সব আজগুবি! তার পরে নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে প্রিয়াঙ্কা মন্তব্য করেছেন, তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।

দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়াঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনো সাফাই না দিয়েই নিজের কথা এভাবে বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

advertisement
advertisement