advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অনৈতিক কাণ্ড নাচোল উপজেলা দল থেকে শোকজ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
২৬ নভেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১১:১৭ পিএম
advertisement

এক নারীর সঙ্গে আপত্তিকর সম্পর্কের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার ঘটনায় দল থেকে শোকজ করা হয়েছে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরকে।

জেলা আওয়ামী লীগের ভারভাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান জানান, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের ভাইরাল ভিডিও এবং বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত এ সংক্রান্ত সংবাদ দালিলিক প্রমাণ হিসেবে হাতে নিয়ে ইতোমধ্যে নাচোল উপজেলা আওয়ামী লীগ অভিযোগ করে জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর। তার পরিপ্রেক্ষিতে জেলা আওয়ামী লীগ আবদুল কাদেরকে সাত দিনের সময় দিয়ে শোকজ করেছে। এ সময়ের মধ্যে সন্তোষজনক উত্তর দিতে না পারলে, তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে কেন্দ্রে পাঠানো হবে বলে তিনি জানান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ জানান, ব্যক্তির দায় দল নেবে না। এ বিষয়ে দ্রুত দলের পক্ষ থেকে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

উল্লেখ্য, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের আপত্তিকর সম্পর্কের ভিডিও ভাইরাল সংক্রান্ত একটি সংবাদ গত ২১ নভেম্বর দৈনিক আমাদের সময় পত্রিকায় প্রকাশিত হয়।

advertisement
advertisement