advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

১১ বছর পর নাটকে ক্রিকেটার আশরাফুল

বিনোদন প্রতিবেদক
২৭ নভেম্বর ২০২১ ০২:১৫ পিএম | আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ০২:১৯ পিএম
‘গোল্ডেন সিক্স’ নাটকের একটি দৃশ্য
advertisement

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে প্রথম অভিনয়ে দেখা যায় ‘টি-টোয়েন্টি’ নামের একটি খণ্ড নাটকে। সেটা ২০১০ সালের কথা। এত দিন পর আবারও তিনি ক্যামেরার সামনে দাঁড়ালেন। ‘গোল্ডেন সিক্স’ নামে একটি ধারাবাহিকে অভিনয় করছেন আশরাফুল।

তারিক মুহাম্মদ হাসানের রচনা ও পরিচালনায় গত বৃহস্পতিবার থেকে রাজধানীর কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে আশরাফুল ছাড়াও নাট্যাঙ্গনের এক ঝাঁক জনপ্রিয় মুখকে দেখা যাবে।

নির্মাতা জানান, ক্রিকেটের গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘গোল্ডেন সিক্স’। এর জন্য আমাদের আশরাফুলের মতো একজন ক্রিকেটার দরকার ছিল। ফলে দীর্ঘদিন ধরে চরিত্রটি নিয়ে তার সঙ্গে আলাপ আলোচনা চলছিল। অবশেষে চরিত্রটি আশরাফুল ভাই করছেন।

জানা গেছে, গত ২৫ নভেম্বর থেকে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠে কেক কেটে নাটকের শুটিং শুরু হয়। আর প্রথম দিন থেকেই এর শুটিংয়ে অংশ নেন আশরাফুল।

অভিনয় প্রসঙ্গে এই ক্রিকেটার বলেন, ‘তারিক ভাইয়ের পরিচালনায় এর আগেও নাটকে অভিনয় করেছিলাম। অভিনয় কেমন করে করতে হয়, তা প্রথমবার বুঝিনি। কিন্তু এবার অনুশীলন করতে হয়েছে। চরিত্রটি কীভাবে ফুটিয়ে তোলা যায়, তা নিয়ে পরিচালকের সঙ্গে বহুবার কথাও বলতে হচ্ছে। আশা করি, কাজটি সবার ভালো লাগবে।’

‘গোল্ডেন সিক্স’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মুকিতা জাকারিয়া, ডা. এজাজ, সোহেল খান, ফারুক, যাহের আলভি, শাহতাজ, রোকাইয়া জাহান চমক, শরাফ আহমেদ জীবন, আহমেদ, সুমন পাটোয়ারি, তারেক স্বপন, ও শরিফ খান দিলুসহ অনেকেই।

নির্মাতা জানান, ‘গোল্ডেন সিক্স’ শিগগিরই প্রচার হবে আরটিভিতে।

advertisement
advertisement