advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রাধা-কৃষ্ণের রূপে অপু-জয়

বিনোদন প্রতিবেদক
১ ডিসেম্বর ২০২১ ০৫:০৩ পিএম | আপডেট: ১ ডিসেম্বর ২০২১ ০৬:১৩ পিএম
গানের দৃশ্যে অপু ও জয়। ছবি : সংগৃহীত
advertisement

হিন্দু পুরাণের বিখ্যাত রাধা-কৃষ্ণের প্রেমের কথা কে না জানে! সেই প্রেমলীলা যুগে যুগে উঠে এসেছে শিল্প, সাহিত্য ও সিনেমার পর্দায়। এবার রাধা-কৃষ্ণের রূপে দেখা দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নায়ক জয় চৌধুরী। ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার একটি গানের দৃশ্যে তারা হাজির হয়েছেন এমন বেশে।

জানা গেছে, এই সিনেমার জন্য দিলরুবা খানের গাওয়া ‘পাগল মন’ গানের কিছু অংশ ব্যবহার করা হয়েছে। গতকাল মঙ্গলবার এফডিসিতে সেট তৈরি করে গানটির চিত্রায়ন করা হয়। নতুন আয়োজনে গানটি গেয়েছেন ইমরান ও লুইপা। সংগীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিছলু। কোরিওগ্রাফি করেছেন এ কে আজাদ।

গানটি নিয়ে চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, ‘কপিরাইট নিয়ে ৫০ শতাংশ লিরিক্স রেখে নতুন মিউজিক ও কথায় গানটি করা হয়েছে। এর শুটিং হয়েছে এফডিসিতে, বিশাল সেট বানিয়ে। কক্সবাজার ও সাভার গলফ ক্লাবে গানের বাকি অংশের শুটিং হবে । রাধা কৃষ্ণের ট্রাডিশনাল কয়েকটি লুক থাকবে গানে।’

সোলায়মান আলী লেবু ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধলেন অপু-জয়। এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ অনেকে। এরই মধ্যে এর শুটিং প্রায় শেষের পথে।

advertisement
advertisement