advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

নাগেশ্বরীতে জমির বিরোধে বাড়িতে আগুন

নাগেশ্বরী (কুড়িগ্রাম)
৭ ডিসেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ৬ ডিসেম্বর ২০২১ ১০:০১ পিএম
advertisement

নাগেশ্বরীতে ভয়াবহ আগুনে পুড়ে গেছে বাড়ি। দগ্ধ হয়েছে গবাদিপশু। ছাই হয়ে গেছে নগদ অর্থসহ ৫ লাখ টাকার মালামাল। প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, জমির সীমানা নিয়ে উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের গোলাম হোসেনের ছেলে বদিউজ্জামানের সঙ্গে প্রতিবেশী জনু শেখের ছেলে শুকুর আলীর দ্বন্দ্বের সৃষ্টি হয়। এক পর্যায়ে দুপক্ষের মাঝে মারপিটের ঘটনা ঘটে।

স্থানীয় সিরাজুল ইসলাম, আবদুল গনি, আলামিন মিয়া জানান, এ ঘটনা নিরসনে রবিবার রাত ৮টায় স্থানীয় সাইদুলের বাড়িতে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সালিশি বৈঠক বসে।

বৈঠক চলার সময় হঠাৎ বদিউজ্জামানের বাড়িতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। এ সময় গ্রামবাসী এবং সালিশে উপস্থিত লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে পুড়ে যায় বদিউজ্জামানের দুটি ঘর, দগ্ধ হয় একটি গরু, তিনটি ভেড়া, ছাই হয়ে যায় নগদ ২ লাখ ৭৫ হাজার টাকাসহ ৫ লাখ টাকার মালামাল।

গতকাল সোমবার সকালে এ ঘটনায় বদিউজ্জামান বাদী হয়ে শুকুর আলী, তার ছেলে রবিউল ইসলাম ও আবুসামার ছেলে কোরবান আলীসহ অজ্ঞাত আরও কয়েকজনকে অভিযুক্ত করে কচাকাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।