advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

শাহরুখের ‘মান্নাত’ উড়িয়ে দেওয়ার হুমকি

অনলাইন ডেস্ক
১১ জানুয়ারি ২০২২ ১২:০০ পিএম | আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১২:৩৫ পিএম
শাহরুখ খান। পুরোনো ছবি
advertisement

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা শাহরুখ খানের পরিবারের। কিছুদিন হলো ছেলে জেল থেকে ফিরেছে। ধীরে ধীরে ছন্দে ফিরছিল খান পরিবার। এরই মধ্যে পেলেন আবারও হুমকি।

শুধু শাহরুখ খানের বাড়িই নয়, মুম্বাই শহরের বিভিন্ন জায়গায় বিস্ফোরণ ঘটানোর হুমকি দেন ফোনের অপর প্রান্তে থাকা এক যুবক। গত ৬ জানুয়ারি মুম্বাই পুলিশের কাছে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে। জানান, মুম্বাইয়ের বেশ কয়েকটি জায়গায় বিস্ফোরণ ঘটানো হবে। এর তালিকায় রয়েছে শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’।

এই ফোন পাওয়ার পর নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। শুরু হয় খোঁজ। অবশেষে জানা গেল, অভিযুক্ত মধ্যপ্রদেশের জব্বলপুরের গঙ্গানগর এলাকার বাসিন্দা জিতেশ ঠাকুর।

এই হুমকির ঘটনায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। জানা গেছে, অভিযুক্ত এই প্রথম নয়, এর আগেও এ রকম ফোন করেছে। আপাতত মহারাষ্ট্র পুলিশ জিতেশকে রিমান্ডে নিয়েছে।

জানা গেছে, স্ত্রীর সঙ্গে প্রায় অশান্তি হয় যুবকের। ফলে মদপান করে এমন কাণ্ড ঘটান তিনি। এর আগে একাধিকবার মধ্যপ্রদেশ সরকারের কন্ট্রোলরুমে ফোন করে হুমকি দিয়েছেন। এবার মদপানরত অবস্থাতেই মহারাষ্ট্র পুলিশের কন্ট্রোলরুমে ফোন করেন। এ ঘটনার সঙ্গে নাশকতার কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার হওয়া জিতেশকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

অন্যদিকে, সুরক্ষিত আছেন শাহরুখ-গৌরি-আরিয়ান-সুহানারা। মাদক বিতর্কে ছেলে আরিয়ানের গ্রেপ্তার হওয়ার পর খুব কমই প্রকাশ্যে এসেছেন শাহরুখ খান। সম্প্রতি অভিনেতা দিগন্ত হাজারিকা শাহরুখের সঙ্গে একটি শুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন। শোনা যাচ্ছি, ‘পাঠান’ ছবির অসম্পূর্ণ শুটিংয়ের কাজ শুরু করেছেন।

advertisement
advertisement