advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আমার এত ভালোবাসার দরকার নাই : ফারিয়া

বিনোদন প্রতিবেদক
১১ জানুয়ারি ২০২২ ০৫:১০ পিএম | আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ০৫:১৪ পিএম
অভিনেত্রী শবনম ফারিয়া। পুরোনো ছবি
advertisement

‘সংবাদ আতঙ্ক’ থেকে মুক্তি চাইলেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। গতকাল সোমবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে এমন কথা জানান এই অভিনেত্রী। প্রয়োজনে তাকে বয়কট করার কথাও বলেন তিনি! তাও একটু মুক্তি চান। কারণে-অকারণে তাকে ঘিরে সংবাদ প্রকাশে ফারিয়া ও তার পরিবার ক্লান্ত। তাই এসব মুখোরোচক সংবাদ থেকে মুক্তি চান তিনি।

ফেসবুক বার্তায় ফারিয়া লিখেছেন, আমাকে নিয়ে কারণে/অকারণে অনেক সংবাদ হয়! কিছু সংবাদ দেখে হাসি, কিছু সংবাদ দেখে রাগ হয়! কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কি বলবো খুঁজে পাই না! অবাক হবো, মন খারাপ করবো নাকি ক্ষোভ ঝাড়বো বুঝি না।

আর আমরাও নিউজ না পড়ে শিরোনাম দেখে যেসব কমেন্ট করি, আমাদের কি বোধ শক্তি বলতে কিছুই নেই? আমরা কি এতই অবুঝ! অনেকে বলে, ‘আপু আপনাকে সাংবাদিকরা অনেক ভালোবাসে, তাই এত নিউজ করে।’ ভাই, বিশ্বাস করেন, আমার এত ভালোবাসার দরকার নাই! আমি সত্যিই টায়ার্ড। এবার একটু শান্তিতে থাকতে দেন আমাকে।

সবশেষে দেবী’খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, আপনাদের এসব মনগড়া সংবাদের পর অপ্রয়োজনীয় এত আলোচনা/সমালোচনা আর ভালো লাগে না। এবার একটু দয়া করেন, আপনাদের ‘সংবাদ আতংক’ থেকে রেহাই দেন! প্রয়োজনে আমাকে বয়কট করেন! তাও একটু মুক্তি দেন। আমি এবং আমার পরিবার টায়ার্ড, প্লিজ…।

advertisement
advertisement