advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

এস আই টুটুলের ‘এমনই এক ধাঁধা’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
১২ জানুয়ারি ২০২২ ০৪:৪৬ পিএম | আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ০৪:৪৯ পিএম
সংগীতশিল্পী এস আই টুটুল। ছবি : ভিডিও থেকে নেওয়া
advertisement

সদ্য বিদায়ী বছর ডিসেম্বরে যাত্রা শুরু করে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস। যাত্রা শুরুর পর থেকেই একের পর এক সংগীতের চমক নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। তারই অংশ হিসেবে এবার প্রকাশ হলো নতুন গান ‘এমনই এক ধাঁধা’।

কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল। আর গানটির ভিডিওতে মডেল হয়েছেন চিত্রনায়ক নিরব ও নায়িকা তমা মির্জা। বড়পর্দার এই জুটি এবারই প্রথম কোন মিউজিক ভিডিওতে এক হলেন। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা তানিম রহমান অংশু।

আজ বুধবার টিএম রেকর্ডসের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে টুটুলের ‘এমনই এক ধাঁধা’ প্রকাশিত হয়। ‘তুই আমারে দিলি বন্ধু, এমনই এক ধাঁধা/ চাইয়া দেখি আমার পরাণ তোর পরাণে বাঁধা’- এমন কথার গানটি নিয়ে দারুণ উচ্ছ্বাসিত এস আই টুটুল।

তিনি বলেন, ‘আমার “যায় দিন যায় একাকী” গানটার বহুদিন পর এমন একটা গান পেলাম। গানটা আমার এত মন ছুঁয়ে যায়, কেননা আমার মনে হয় এ ধরনের গানগুলোর জন্য আমিই যথার্থ শিল্পী। বিশেষ করে এ গানটার মধ্যে একটা ফিল্ম আছে। গানের গল্পটা দেখলেও মনে হবে যে, এর মধ্যে একটা ফিল্মি ব্যাপার আছে। আরেকটা ব্যাপার হচ্ছে, এ গানের সাউন্ড, আমার লাইফে আমি কখনো এত সুন্দর সাউন্ড পাইনি- যার কৃতিত্ব সম্পূর্ণ কৌশিক হোসেন তাপসের। একজন শিল্পী একজন সংগীত পরিচালক হিসেবে আমি বলতে পারি তাপস একজন দূর্দান্ত কম্পোজার।’

গানটির প্রযোজনা ও নির্মাণ তত্বাবধায়নের পাশাপাশি এর স্টাইলিং করেছেন টিএম রেকর্ডসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী। তিনি জানান, ‘এমনই এক ধাঁধা’র চিত্রায়ণ হয়েছে সিলেটের দারুন সব লোকেশনে। আর গানের চিত্রায়ণে ভাড়া করা হয় ট্রেনের পুরো একটি বগি।

টিএম রেকর্ডসের গান ও এর চিত্রায়ণের মানের প্রশংসায় পঞ্চমুখ টুটুল আরও বলেন, ‘আন্তর্জাতিক অঙ্গনে যদি আমাদের এক কাতারে দাঁড়াতে হয় তাহলে সে জন্য এখন আমাদের টিএম রেকর্ডস আছে, এটিই প্রোপার লেবেল যা আমাদের আন্তর্জাতিক অঙ্গনে প্রতিনিধিত্ব করতে পারে। আন্তর্জাতিক কোন সংগীতের আসরে যদি ভিনদেশি কাউকে দেখাতে হয় তাহলে আমি গর্বের সঙ্গে টিএম রেকর্ডসের গান ও উইন্ড অব চেঞ্জকে দেখাতে পারবো।’

advertisement
advertisement