advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিধ্বস্ত হেলিকপ্টার থেকে বেঁচে ফিরল নবজাতকসহ ৪ জন

অনলাইন ডেস্ক
১৩ জানুয়ারি ২০২২ ১০:১৯ এএম | আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১০:২১ এএম
বিদ্ধস্ত হওয়া হেলিকপ্টার। ছবি : এপি
advertisement

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যে বিধ্বস্ত হয়েছে একটি হেলিকপ্টার। তবে ওই দুর্ঘটনায় সৌভাগ্যক্রমে বেঁচে গেছে হেলিকপ্টারে থাকা নবজাতকসহ অন্তত চারজন, এমনটাই জানিয়েছে মার্কিন গণমাধ্যম সিএনএন।

গত মঙ্গলবার এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত উদ্ধার অভিযান শুরু করে ফিলাডেলফিয়া কর্তৃপক্ষ। পরে বিধ্বস্ত হেলিকপ্টার থেকে অসুস্থ শিশুসহ চারজনকে নিরাপদে বের করে আনা হয়।

সিএনএন’র প্রতিবেদনে বলা হয়, ফিলাডেলফিয়া শহরের ড্রিক্সেল হিল মেথোডিস্ট চার্চের সামনে নবজাতকসহ চার আরোহী নিয়ে হঠাৎ বিকট শব্দে বিধ্বস্ত হয় মেডিকেল হেলিকপ্টারটি।

এক প্রত্যক্ষদর্শী জানান, ‘আমি তখন গাড়ি চালাচ্ছিলাম। চার্চের কাছে এসে গাড়ির স্পিড কমিয়ে দেই। এ সময় উপরের দিকে তাকিয়ে দেখি হেলিকপ্টারটি নিয়ন্ত্রণ হারিয়ে একবার সামনে একবার পেছনের দিকে ঘুরপাক খাচ্ছে আর আস্তে আস্তে নিচের দিকে নেমে আসছে। ঠিক এর কিছুক্ষণ পরই এটি বিধ্বস্ত হয়।’

হেলিকপ্টার বিধ্বস্তের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। পরে বিধ্বস্ত হেলিকপ্টারের ভেতর থেকে পাইলট, দুই ক্রু ও এক অসুস্থ নবজাতককে উদ্ধার করা হয়। এদের সবাই কমবেশি আহত হলেও, তাদের অবস্থা গুরুতর নয় বলে জানা গেছে।

advertisement
advertisement