advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ট্রাকের ধাক্কায় নিহত ৩ মোটরসাইকেল আরোহী

আমাদের সময় ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১০:৫২ পিএম
advertisement

ময়মনসিংহে বেপরোয়া ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ চায়না মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. ফজলুল হকের ছেলে বাবু মিয়া, সোহরাব উদ্দিনের ছেলে ইয়াসিন মিয়া ও ইসলাম মিয়ার ছেলে রিপন মিয়া। তারা সবাই ত্রিশাল উপজেলার কালীবাজার ও সেনবাড়ী এলাকার বাসিন্দা। এ ছাড়া সড়কে শিশু, কিশোর ও পথচারীসহ ৮ জনের প্রাণহানি ঘটেছে। গত বুধবার রাত ও গতকাল শুক্রবার এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ত্রিশাল (ময়মনসিংহ) : কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, তিন মোটরসাইকেলে শম্ভুগঞ্জ থেকে ময়মনসিংহের ত্রিশালে যাচ্ছিলেন। পথে চায়না মোড় এলাকায় পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিন আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

কক্সবাজার : ঈদগাঁওতে বাসচাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হন। গতকাল বিকাল ৪টার দিকে চান্দের ঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয়

পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন জানান, যাত্রীবাহী পূর্বাণী চেয়ারকোচ একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

রাজশাহী : গোদাগাড়ী উপজেলার শুলিতলা এলাকায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে ফিরোজ হোসেন নামে এক কিশোর নিহত হয়। এতে তার সঙ্গে থাকা রায়হান আলী নামে এক যুবক আহত হয়। গতকাল বেলা ১১টার দিকে কাশিয়াডাঙ্গা-কাঁকনহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ মহানগরীর দাশপুকুর এলাকার ঠিকাদার সিরাজুল ইসলামের ছেলে।

চট্টগ্রাম : আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নে সানলাইন বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আবদুর রহমান নামের এক যুবক নিহত হন। গতকাল দুপুরে পিএবি সড়কের লাবিবা কনভেনশন হল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি বাঁশখালীর পূর্ব পুঁইছড়ির ৫ নম্বর ওয়ার্ডের আবদুর করিমের ছেলে। তিনি নগরের একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

ঝিনাইদহ : সদর উপজেলায় বাসচাপায় তারিক হোসেন নামে এক দিনমজুর নিহত হন। এ সময় আহত হন আরও চারজন। গতকাল বিকালে ঝিনাইদহ চুয়াডাঙ্গা মহাসড়কের দশমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারিক ওই উপজেলার বুড়াই গ্রামের জহর আলীর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ : গোমস্তাপুরে রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় মুসলিম নামে এক বৃদ্ধ নিহত হন। গতকাল দুপুরে গোমস্তাপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কের নুহু স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি গোমস্তাপুর ইউনিয়নের বেগমনগর গ্রামের বাসিন্দা।

বরিশাল : মুলাদী উপজেলায় রাস্তা পার হওয়ার সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নিরব ঘরামি (১২) নামে এক শিশু নিহত হয়। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে মুলাদী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিরব উপজেলার দরিচর লক্ষ্মীপুর এলাকার শফিক ঘরামির ছেলে।

পূর্বধলা (নেত্রকোনা) : পূর্বধলায় ট্রাকচাপায় আশরাফ বিশ্বাস নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। গত বৃহস্পতিবার রাতে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের ফাজিলপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আশরাফ উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারী গ্রামের মৃত আবদুল হাসিমের ছেলে। তিনি পূর্বধলা উপজেলার নারায়ণডহর বাজারে ধান-চালের ব্যবসা করতেন।

advertisement
advertisement