advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

শীর্ষ তিনে চোখ রোনালদোর

ক্রীড়া ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১১:১৪ পিএম
advertisement

পর্তুগাল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো বলেছেন প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের শীর্ষ তিনের বাইরে থাকাটা কোনোভাবেই মানা যাবে না। রাল্ফ রাংনিকের অধীনে ক্লাবটি এখন ফর্মহীনতা থেকে বেরিয়ে আসতে লড়াই করছে। বরখাস্ত হওয়া ওলে গানার সুলশারের কাছ থেকে দায়িত্ব গ্রহণের পর জার্মান অন্তর্বর্তীকালীন কোচ ইউনাইটেডকে কিছুটা স্থিতিশীল অবস্থায় ফিরিয়ে আনলেও এখনো পয়েন্ট তালিকার সপ্তম অবস্থনে রয়েছে রেড ডেভিলসরা। টেবিল টপার ম্যানচেস্টার সিটির চেয়ে ২২ পয়েন্টে পিছিয়ে রয়েছে তারা।

৫ বারের বর্ষসেরা রোনালদো তার সতীর্থদের মানসিক পরিবর্তনের আহ্বান জানিয়েছেন। সম্প্রতি উল্ফস সফরে গিয়ে স্বাগতিকদের বিপক্ষে ১-০ গোলে পরাজিত হওয়ার পর সতীর্থদের এ আহ্বান জানান তিনি। স্কাই স্পোর্টসকে পর্তুগাল তারকা বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডের শিরোপা জয় করা উচিত। তা না হলে অন্তত পয়েন্ট তালিকার দ্বিতীয় বা তৃতীয় স্থানে থাকতে হবে।

দলটির অন্য কোনো অবস্থানে থাকার কোনো যৌক্তিক কারণ আমি দেখছি না। আমি মন থেকে প্রিমিয়ার লিগে শীর্ষ তিনের বাইরে দলকে দেখতে চাই না। সেটি মানতে পারব না। এটি আমার অভিমত। আমি মনে করি ভালো কিছুু পাওয়ার জন্য ত্যাগ শিকার করতে হয়। নতুন বছরে, নতুন জীবন নিয়ে ম্যানচেস্টার মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে বলে আশা করছি। নতুন কিছু পাওয়ার মতো সামর্থ্য দলের আছে। রোনালদো বলেন, ‘আমরা ভালো কিছু করতে পারি। আমি এটি শুনতে চাই না ক্লাব ষষ্ঠ বা সপ্তম অবস্থানের জন্য লড়ছে। আমি এখানে এসেছি জয়ের চেষ্টা করার জন্য, প্রতিদ্বন্দ্বিতা করা জন্য। আমার বিশ্বাস মানসিকতা পরিবর্তন করতে পারলে আমরা বড় কিছু অর্জন করতে পারব।’ চলতি দায়িত্বে থাকা রাংনিককে সমর্থন জানিয়ে রোনালদো বলেন, ‘মাত্র ৫ সপ্তাহ আগে তিনি এখানে এসেছেন। এরই মধ্যে অনেক কিছুতে পরিবর্তন এনেছেন। খেলোয়াড়দের তার পরামর্শ সময়মতো মাঠে বাস্তবায়ন করতে হবে। এ জন্য অবশ্য সময় লাগবে। তবে আমার বিশ্বাস তিনি ভালো কিছু করতে যাচ্ছেন। আমরা জানি নিজেদের সেরাটা খেলছি না। কিন্তু আমাদের সেটি করতে হবে। অনেক বেশি উন্নতি করতে হবে। তিনি আসার পর আমার মনে হয় কিছু কিছু ক্ষেত্রে অনেক ভালো হয়েছে। তবে তাকে সময় দিতে হবে।

advertisement
advertisement