advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

টু ক রো খ ব র

১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম
আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১১:১৪ পিএম
advertisement

সেনাবাহিনী চ্যাম্পিয়ন : মুজিববর্ষ বিজয় দিবস তায়কোয়ান্দোর সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রানার্সআপ গাজীপুর। জুনিয়র বিভাগে সিরাজগঞ্জ চ্যাম্পিয়ন ও নারায়ণগঞ্জ রানার্সআপ হয়েছে। শুক্রবার গুলশান-বাড্ডা তায়কোয়ান্দো ক্লাবে অনুষ্ঠিত দিনব্যাপী খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হেসেন কামাল। এ সময় সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় দেশের  ১২ জেলাসহ বাংলাদেশ সেনাবাহিনী, ধানমন্ডি তায়কোয়ান্দো ক্লাব, মিরপুর ডিওএইচএস তায়কোয়ান্দো ক্লাব, মোহাম্মদপুর তায়কোয়ান্দো ক্লাব ও গুলশান-বাড্ডা তায়কোয়ান্দো ক্লাবের প্রায় ২০০ তায়কোয়ান্দোকা অংশ নেন।

বিজয় দিবস ভলিবল : বিজয় দিবস ভলিবলে জিতেছে সেনাবাহিনী ও বিমানবাহিনী। শুক্রবার শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় সেনাবাহিনী ৩-১ সেটে তিতাস ক্লাবকে এবং বিমানবাহিনী ৩-২ সেটে হারিয়েছে পুলিশকে। আজ একই মাঠে বিমানবাহিনী ও জেল, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও পুলিশ এবং নৌবাহিনী ও তিতাস ক্লাব লড়বে।

স্কোয়াশের ওয়ার্কশপ : জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে স্কোয়াশের বয়সভিত্তিক খেলোয়াড়দের ওয়ার্কশপ শেষ হয়েছে। শুক্রবার উত্তরা ক্লাবে দিনব্যাপী উদীয়মান খেলোয়াড় হামজা, শরিফ ও সোহাগ অংশ নেয়। ওয়ার্কশপ শেষে একটি প্রতিযোগিতাও অনুষ্ঠিত হয়। যেখানে ল্যান্স করপোরাল রনি দেবনাথ চ্যাম্পিয়ন, মো. শহিদুল রানারআপ এবং  ল্যান্স  করপোরাল শাহাদাত তৃতীয় হন।

ফাইনালে বিলবাও : ম্যাড়ম্যাড়ে প্রথমার্ধের পর লড়াই হলো জমজমাট। দুর্ভাগ্যজনকভাবে পিছিয়ে পড়া আথলেটিক বিলবাও ঘুরে দাঁড়াল দুর্দান্তভাবে। চার মিনিটের ঝলকে আটলেটিকো মাদ্রিদকে হারিয়ে উঠে গেল স্প্যানিশ সুপার কাপের ফাইনালে। সৌদি আরবের রিয়াদে বৃহস্পতিবার রাতে দ্বিতীয় সেমিফাইনালে ২-১ গোলে জিতেছে গত আসরের চ্যাম্পিয়নরা।

ক্যামেরুনের জয় : এবারের আফকনে যেখানে গোল করতে গিয়ে সালাহ-মাহরেজরা মাথা কুটে মরছেন, আবুবকর সেখানে ২ ম্যাচ খেলেই গোল করেছেন ৪টি। বুরকিনা ফাসোর পর ইথিওপিয়ার বিপক্ষেও জোড়া গোল করেছেন ২৯ বছর বয়সী এই স্ট্রাইকার, তাও আবার এই ম্যাচে দুই গোল এসেছে তিন মিনিটের মধ্যে। আবুবকরের দুই গোলের সঙ্গে লিওঁর উইঙ্গার কার্ল তোরো-একাম্বির দুই গোল মিলিয়ে ইথিওপিয়াকে ৪-১ গোলে হারিয়েছে ক্যামেরুন।

সিরিজ সমতায় আয়ারল্যান্ড : বৃষ্টি আইনে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ওয়ানডে সিরিজে সমতা এনেছে সফরকারী আয়ারল্যান্ড। কিংস্টনে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বৃষ্টি আইনে আয়ারল্যান্ড ৫ উইকেটে হারিয়েছে ক্যারিবিয়দের। এই জয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-১ সমতা আনলো আইরিশরা। করোনার কারণে পরিবর্তিত সূচিতে গতরাতে কিংস্টনে দ্বিতীয় ম্যাচে টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠায় আয়ারল্যান্ড।

advertisement
advertisement