advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ট্রেনে কুপোকাত উড়োজাহাজ

আমাদের সময় ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৩:২২ এএম
advertisement

সড়কের ওপর দিয়ে আড়াআড়ি চলে যাওয়া রেললাইনের ওপর পড়ে আছে একটি ছোট্ট উড়োজাহাজ। লাইনে হঠাৎ ট্রেন চলে আসায় তার ধাক্কায় দুমড়েমুচড়ে যায় উড়োজাহাজটি। অল্পের জন্য প্রাণে বাঁচেন পাইলট। ট্রেনের ধাক্কায় উড়োজাহাজের গুঁড়িয়ে যাওয়ার এমন একটি ভিডিও সামাজিক

যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলের অঙ্গরাজ্য ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস শহরের। স্থানীয় সময় গত রবিবার এ ঘটনা ঘটেছে। এ দিন শহরের প্যাকোইমা এলাকায় একটি ব্যস্ত জংশনে ছোট আকারের একটি সেনা উড়োজাহাজ রেললাইনের ওপরে পড়ে থাকতে দেখা যায়। উড়োজাহাজটি ওড়ার পর পরই রেললাইনের ওপর জরুরি অবতরণ করে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, উড়োজাহাজটি মাটিতে পড়ার পর আহত পাইলটকে সেটি থেকে বের করে আনছেন পুলিশের কয়েকজন সদস্য। তার মাথা ও মুখম-ল থেকে রক্ত ঝরছে। পাইলট উড়োজাহাজটি থেকে বেরিয়ে আসার কয়েক সেকেন্ডের মধ্যে সেটিকে আঘাত করে একটি ট্রেন। এতে দুমড়েমুচড়ে যায় উড়োজাহাজটি। এর ধ্বংসাবশেষ ছড়িয়ে পড়ে চারপাশে।

পরে লস অ্যাঞ্জেলেস পুলিশের পক্ষ থেকে এ ভিডিও টুইটারে পোস্ট করা হয়। ভিডিওটি ধারণ করেছেন লুইস জিমেনেজ নামে ২১ বছর বয়সী একজন সুরকার। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, পুলিশের পক্ষ থেকে রক্তাক্ত পাইলটকে উদ্ধারের কয়েক সেকেন্ড পরের ঘটনা। উড়োজাহাজটির ধ্বংসাবশেষের একটি টুকরা উড়ে আমার শরীরের ওপর এসে পড়েছিল।

advertisement
advertisement