advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিপিএলে দল পেলেন লেন্ডন সিমন্স

ক্রীড়া প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ১১:৪৪ এএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১২:০৪ পিএম
লেন্ডন সিমন্স। পুরোনো ছবি
advertisement

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে খেলতে যাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের টপ অর্ডার ব্যাটসম্যান লেন্ডন সিমন্স। ক্যারিবীয় এই ক্রিকেটারকে সরাসরি সাইনিংয়ে দলে নিয়েছে সিলেট সানরাইজার্স।আজ শনিবার এক বিবৃতিতে সিমন্সকে অন্তর্ভুক্তির খবর নিশ্চিত করেছে সিলেট সানরাইজার্স কর্তৃপক্ষ।

দলগুলোর আন্তর্জাতিক ব্যস্ততা ও পাকিস্তান সুপার লিগের (পিএসএল) একাধিক কারণে এবারের বিপিএলে খুব বেশি বিদেশি তারকা ক্রিকেটারের দেখা মিলবে না। সেখানে সিমন্সের দলভুক্তি বিপিএল ও সিলেট সমর্থকদের জন্য কিছুটা স্বস্তি বয়ে আনতে যাচ্ছে।

প্লেয়ার্স ড্রাফটের আগে সিলেট দলে ভিড়িয়েছিল তাসকিন আহমেদকে। এ ছাড়া বিদেশি ক্যাটাগরিতে সরাসরি সাইনিং করা হয়েছিল শ্রীলঙ্কার দীনেশ চান্দিমাল, ওয়েস্ট ইন্ডিজ কেসরিক উইলিয়ামস ও দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রামকে। যদিও চান্দিমালকে পাওয়া যাবে কিনা সে নিয়ে সংশয় আছে এখনো

আগামী ২১ জানুয়ারি পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরের। এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি। ঢাকা, সিলেট, চট্টগ্রামে হবে বিপিএলের ম্যাচগুলো। ফাইনালসহ মোট ম্যাচ হবে ৩৪টি।

সিলেট সানরাইজার্স :

সরাসরি চুক্তি : তাসকিন আহমেদ, দীনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), কলিন ইনগ্রাম (দক্ষিণ আফ্রিকা) ও লেন্ডন সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে দেশি: মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, সিরাজ আহমেদ , মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন এবং শফিউল হায়াত হৃদয়।

ড্রাফট থেকে বিদেশি: রবি বোপারা (ইংল্যান্ড), অ্যাঞ্জেলো পেরেরা (শ্রীলঙ্কা), সিরাজ আহমেদ (সংযুক্ত আরব আমিরাত)।

advertisement
advertisement