advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

প্রেমিকার প্রতি আনুগত্য দেখাতে গোপনাঙ্গে তালা!

অনলাইন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ০১:৫৩ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০২:০০ পিএম
প্রতীকী ছবি
advertisement

ভালোবাসার মানুষকে খুশি করতে মানুষ কত কিছুই না করে থাকেন। তাই বলে প্রেমিকার প্রতি আনুগত্য দেখাতে গিয়ে গোপনাঙ্গে তালা! খবরটি শুনে শিউরে উঠলেও সম্প্রতি এমন কাণ্ডই ঘটিয়েছেন থাইল্যান্ডের এক যুবক। তাকে বর্তমানে দেশটির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, থাইল্যান্ডের বাসিন্দা এক যুবক ভালোবাসার প্রমাণ দিতে গিয়ে ৪৮ ঘণ্টা ধরে যৌনাঙ্গে তালা দিয়ে রাখেন। এতে স্বাভাবিকভাবেই তা ফুলে যায়। পরে যন্ত্রণায় কাতরাতে থাকা সেই ‘প্রেমিক‘কে হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা।

প্রতিবেদনে বলা হয়েছে, গোপনাঙ্গে তালা দেওয়ার বিষয়টি সবার প্রথমে নজরে আসে যুবকের মায়ের। তিনি ছেলেকে যন্ত্রণায় কাতরাতে দেখে ছুটে আসেন। তারপর ছেলের কাছ থেকে পুরো ঘটনাটি শুনে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য নিয়ে তাকে হাসপাতালে নিয়ে যান।

প্রথমে স্বেচ্ছাসেবকেরা যুবকের গোপনাঙ্গের তালা ভাঙতে সচেষ্ট হয়েছিলেন। তবে সফল হননি। পরে চাবি দিয়ে তালা খুলে তারা তাকে হাসপাতালে নিয়ে যান।

ঠিক কী কারণে ঘটেছিল এমন ঘটনা? জানা গেছে, ওই যুবকের প্রেমিকা দুদিন আগে ঝগড়া করে বাড়ি ছেড়ে চলে যান। তিনি কোনভাবে বুঝিয়েও প্রেমিকাকে ফেরাতে পারেননি। পরে প্রেম আর প্রেমিকার প্রতি আনুগত্য প্রদর্শন করতে গিয়েই এই কাণ্ড ঘটান যুবক।

এমন কার্যকলাপের মধ্য দিয়ে ওই যুবক আসলে বোঝাতে চেয়েছিলেন যে, তিনি প্রেমিকা ছাড়া আর কোনো নারীর সঙ্গে সম্পর্কে জড়াবেন না।

advertisement
advertisement